রামগঞ্জে সম্পত্তি বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষে আহত ১০ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 12 October 2023

রামগঞ্জে সম্পত্তি বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষে আহত ১০



রামগঞ্জ( লক্ষীপুর) প্রতিনিধিঃ
 লক্ষীপুরের রামগঞ্জ  উপজেলা  ইছাপুর ইউনিশের সোন্দড়া দিদার বাড়িতে বৃহস্পতিবার সকালে সম্পত্তি বিরোধের জের ধরে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়। 
আহতরা হলেন আবদুর কাদির (৭০),জহিরুল ইসলাম(৪৫)জসিম উদ্দিন (৪০),জাহিদ হোসেন(৩২),জাহাঙ্গীর আলম(৪০),সাইফুল ইসলাম(২০),ফরহাদ হোসেন (২২),জেসমিন আক্তার (৩৫)ও শিশু সকিনা আক্তার (৩)সহ ১০ জন আহত হয়েছে। এ সময় জহির,জসিম ও জাহিদের বসতঘর ভাংচুর করা হয়। আহতরা রামগঞ্জ ও ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
 সুত্রে জানাযায়, সকাল সাড়ে নয় টায়  সোন্দড়া ব্যাপারী বাড়ির  বিল্লালের ঘরের  সামনে জহিরুল ইসলাম ও আব্দুল কাদিরের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় ।এ সময় আব্দুল কাদিরের ছেলে গালকাটা সাইফুল ইসলাম ধারালো অস্ত্র নিয়ে উপস্থিত হয়ে প্রতিপক্ষ জহিরুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। মুহুর্তের মাঝে দু‘গ্রুপের স্বজনেরা ঘটনাস্থলে উপস্থিত হলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ শেষে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পরে গালকাটা সাইফুল ইসলামের নেতৃত্বে বখাটে গ্রুপ হকস্টিক,বাশেঁর টুকরো হামলা চালায়। 
খবর পেয়ে রামগঞ্জ থানার এসআই ময়নোল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকাবাসী জানায়, জহির ও কাদিরে মাঝে  সম্পত্তি নিয়ে বিরোধ দীর্ঘদিনের এরপূর্বেও তাদের  মাঝে বহুবার  মারামারির ঘটনা ঘটে। 
 জহিরের পিতা আবদুল খালেক(৯৫)বলেন, আব্দুল কাদির বাচ্চুর ছেলেরা কিছু হলেই আমাদের ঘরে ঢুকে মারতে শুরু করে দেয় । 
এই ব্যাপারে রামগঞ্জ থানার  ওসি মোহাম্মদ এমদাদুল হক বলেন, উক্ত ঘটনায় পুলিশ পাঠিয়ে নিয়ন্ত্রণ করা হয়েছে। তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages