রামগঞ্জে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি থানায় অভিযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 22 October 2023

রামগঞ্জে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি থানায় অভিযোগ



 রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ ভোলাকোট ইউনিয়নের নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে, সভাপতি ড. আনোয়ার হোসেন খাঁন এমপি ও বিদ্যোৎসাহী সদস্য মোঃ বেল্লাল হোসেন শিরোনামে একটি  সংবাদ প্রকাশের পর "দৈনিক নতুন দিন " পত্রিকার রামগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ তামজিদ হোসেন রুবেলকে শাহ্ আলমগীর শাওন ও শাহ্ আলম সহেল মিজি মুঠোফোনের মাধ্যমে অকথ্য ভাষায় গালাগালি এবং প্রাণ নাশের হুমকি দেন।

এ ব্যাপারে (২২ অক্টোবর) রবিবার সাংবাদিক মোঃ তামজিদ হোসেন রুবেল বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রামগঞ্জ থানায় একটি
লিখিত অভিযোগ দায়ের করেন।


জানা যায়, গত ২২ অক্টোবর ঢাকা থেকে  প্রকাশিত "দৈনিক নতুন দিন " পত্রিকায়  ‌'ম্যানেজিং কমিটির সভাপতি হলেন ড.আনোয়ার হোসেন খান.বিদ্যোৎসাহী মোঃ বেল্লাল হোসেন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ২২ অক্টোবর সকাল সাড়ে ১০টায় শাহ্ আলমগীর শাওন তার ব্যক্তিগত মুঠোফোন থেকে সাংবাদিক তাজমিদ হোসেন রুবেলকে অকথ্য ভাষায় গালাগালি করে প্রাণ নাশের হুমকি দেয়। 


এ ঘটনায় তিনি রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহমুদ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক  কাউসার হোসেনসহ প্রেসক্লাবের সকল সদস্যকে অবগত করেন তামজিদ হোসেন রুবেল।


রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খালেদ মাহমুদ ফারুক ও সাধারণ সম্পাদক কাউছার হোসেন জানান, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই সাংবাদিকের কাজ। সঠিক নিউজ প্রকাশে সাংবাদিক তামজিদ হোসেন রুবেলকে যারা হুমকি দিয়েছে তাদেরকে আইনের আওয়তা আনা প্রয়োজন বলে মনে করি।


অভিযুক্ত আলমগীর হোসেন সাওন বলেন, মোঃ বেল্লাল হোসেন বলেন এখনো বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়নি। এখনো কোনো রেজুলেশন হয়নি। তবে অনেকেই মুখে মুখে বলে। এটা নিয়ে সে নিউজ প্রকাশ করছে। তাই তাকে আমি জিঙ্গাসা করছি। প্রান নাশের কথাটি সম্পূর্ণ মিথ্যা।



রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক জানান, একটি লিখিত অভিযোগ পেয়ছি। অভিযোগের আলোকে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages