রামগঞ্জে চাঁদা না দেওয়ায় গাড়ী চালক ও হেলপারকে পিটিয়ে আহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 22 March 2021

রামগঞ্জে চাঁদা না দেওয়ায় গাড়ী চালক ও হেলপারকে পিটিয়ে আহত



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে চাঁদা না পেয়ে পিকআপ গাড়ীর চালক ও হেলপাররকে  পিটিয়ে মারাক্তক আহত করে  স্থানীয় একদল চিহ্নিত সন্ত্রাসী। 
 ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার ভোলাকোট ইউনিয়নের মানিকের ইটভাটা সংলগ্ন সড়কে। এ ব্যাপারে ভূইয়া ট্রের্ডাসের ম্যানেজার ফাহাদ হোসেন নুরু বাদী হয়ে দেবনগর গ্রামের বাবর হোসেন, এমরান হোসেন, তারেক, সুজন,আরমানসহ  ১০ জনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আহত ড্রাইভার শিমুলকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
সুত্রে জানা যায়, ভূইয়া ট্রের্ডাসের  মালিক জুয়েল দীর্ঘদিন থেকে ভোলাকোট এমবিএম ইটভাটার মালিক মানিক মিয়ার সাথে ইট ও মাটির ব্যবসা করে আসছে। এ সময় ইটভাটার পাশ্ববর্তী  দেবনগর গ্রামের বাবর হোসেন, এমরান হোসেন, তারেক, সুজন ,আরমানসহ  ম্যানেজার নুর হোসেনের নিকট চাঁদা দাবী করে আসছে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে রবিবার সন্ধ্যায় ১০ জনের একটি সন্ত্রাসী দল ইটভাটার পাশে পিকআপ ড্রাইভার শিমুলকে এলোপাতাড়ি পিটিয়ে মারাক্তক  আহত করে পেলে যায়, এ সময় গাড়ী হেলপার মারুফ হোসেন এগিয়ে আসলে তাকেও মারধর করে আহত করে।
ভুইয়া ট্রের্ডাসের মালিক জাহিদুল ইসলাম জুয়েল জানান, আমার ম্যানেজারের নিকট দেবনগর গ্রামের  ইলিয়াস হোসেন ও তার লোকজন দীর্ঘদিন থেকে চাঁদা দাবী করে আসছে দাবীকৃত চাঁদা না দেওয়া ইলিয়াসের নির্দেশে 
 বাবর, আরমানসহ একটি সন্ত্রাসী গ্রুপ  আমার পিকআপ গাড়ীর ড্রাইভার শিমুল ও হেলপার মারুফকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। 


রামগঞ্জ থানা ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস  জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, অভিযোগের আলোকে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages