পরকিয়া প্রেমের জের রামগঞ্জে সিএনজি চালকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 19 March 2020

পরকিয়া প্রেমের জের রামগঞ্জে সিএনজি চালকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও




রামগঞ্জ  প্রতিনিধিঃ প্রবাস জীবনে নিজে কষ্ট করেও তা বুঝতে দেয়নি স্বামী গোলাম মোস্তফা। ১০ বছর ধরে সৌদি প্রবাসী। স্ত্রীর জন্য নিয়মিত খরচ পাঠাতেন। প্রবাসীর পরিবারের সাথে বনিবনা না হওয়ায় স্ত্রীকে ভালোবেসে তার নামে সাড়ে চার শতক জমি কিনে সেখানে ঘর তুলে স্ত্রীর থাকার ব্যবস্থা করেন। এত কিছুর পরও সিএনজি চালকের হাত ধরে বাড়ী থেকে বের হয়ে যায় ঐ প্রবাসীর স্ত্রী মারজাহান আক্তার (২৭)। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরেট রামগঞ্জ উপজেলার বদরপুর খলিফা বাড়ীতে। 
স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের সৌদি প্রবাসী গোলাম মোস্তফা বদরপুর খলিফা বাড়ীর শফিকের মেয়ে মারজানাকে ৫ বছর আগে বিয়ে করে। মোস্তফার পরিবারের সাথে মারজাহান বনিবনা না হওয়ায় মোস্তফা তার শ্বশুর বাড়ীতে নিজ স্ত্রীর নামে কিছু জমি কিনে ঘর তুলে দেন। সে সুবাদে মারজাহান বাবার বাড়ীতেই বসবাস করছিলো। এর মধ্যে মারজাহানদের বাড়ীর মোজার আলীর নাতি তাহার পৈতৃক বাড়ি  লক্ষ্মীপুরের ৪ নং চরুহিতা  তেলু ব্যাপারী বাড়ির  সিএনজি চালক আরিফের (২২) সাথে পরক্রিয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে প্রবাসীর স্ত্রী মারজাহান। এরই সূত্র ধরে গত ১২ ই মার্চ দুপুরে নগদ ১২ লক্ষ টাকা নিয়ে আরিফের হাত ধরে ঘর ছাড়ে। 
এলাকাবাসী কয়েকজন জানায়, সিএনজি চালক আরিফ পূর্বে বিবাহিত ছিলো। মরাজাহানের সাথে পরক্রিয়া জড়িয়ে পড়লে মারজাহান আরিফকে তার বউকে তালাক দিতে ছাপ দেয়। আরিফের কাছে দেনমোহরের টাকা না থাকায় মারজাহান আরিফকে টাকা দিয়ে তার স্ত্রীর সাথে তালাক করিয়ে দেয়। পরে সে আরিফের হাত ধরে বেরিয়ে যায়।
মারজাহানের বাবা শফিক বলেন, তার মেয়ে মারজাহান আলাদা ভাবে নিজের ঘরেই থাকতো। তার মেয়ে কোথায় তা জানেন না তিনি। 
আরিফের বড় ভাই মিজান বলেন, আরিফ তার ছোট ভাই হলেও দীর্ঘদিন ধরে তার সাথে কোন সম্পর্ক নাই। 
প্রবাসী মোস্তফা সৌদি থেকে এক টেলিফোন বার্তায় জানায়, সে তার স্ত্রীকে খুবই ভালোবাসত। তাই তাকে বিশ্বাস করে তার ভিটে বাড়ী স্ত্রীর নামে লিখে দিয়েছেন। প্রবাস জীবনে অর্জিত সকল অর্থ তার স্ত্রী মারজাহানের কাছেই ছিলো জানান প্রবাসী মোস্তফা। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages