রামগঞ্জে ভাইয়ের ভবনের তালা ভেঙ্গে দখল করার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 1 July 2023

রামগঞ্জে ভাইয়ের ভবনের তালা ভেঙ্গে দখল করার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে



 নিজস্ব প্রতিবেদকঃ
  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর আশ্রাফ আলী ভূঁইয়া বাড়ির  বড় ভাই মফিজুর রহমান ভূঁইয়া  তারই আপন ছোট মোঃ সেলিম ভূঁইয়া এবং স্ত্রী রেহানা পারভীনের
 ক্রয়কৃত সম্পত্তিতে   নির্মিত ভবনটি  শুক্রবার(৩০ জুন) দুপুরে ভবনের তালা ভেঙ্গে দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া যায়। এনিয়ে এলাকাবাসীর মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। 
 সেলিম ভূঁইয়া সাংবাদিকদের জানান,আমার বোন নাজমুন নাহার ময়না ও হোসনেয়ারা বেগম থেকে ক্রয় করা সম্পত্তি আমার ও আমার স্ত্রী রেহানা পারভীনের নামে। স্বামী-স্ত্রীর নামে ক্রয় করা সম্পত্তির উপর ভবন নির্মান করে দীর্ঘ প্রায় ২০/২২ বছর যাবৎ বসবাস করে আসছি। ব্যবসায়ীক কাজে ব্যস্থতার আমি পরিবার নিয়ে ঢাকাতে থাকতে হলেও বোন এবং আত্মীয়-স্বজনের খোজ খবর নিতে বাড়িতে গেলে ভবনে বসবাস করি। এবার ঈদে বিশেষ কাজে বাড়িতে যেতে না পারার সুযোগে আমার বড় ভাই-ভাবী সন্তানদের নিয়ে শুক্রবার সকালে ভবনের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমার ভবন জবর দখল করে নেয় বলে বাড়ির লোকজন ফোনে জানিয়েছে। 

 সরজমিন গেলে অভিযুক্ত মফিজুর রহমান ভূঁইয়ার সামনে বোন নাজমুল নাহার ময়না বলেন,দীর্ঘ সময় আমার বড় ভাই আমার এবং আমার আরো দুই বোনের খোজ-খবর না নেওয়ায় আমি এবং আমার আরেক বোন হোসনোরা বেগম ছোট ভাই সেলিম ভুইয়াকে পৈত্রিক পাওয়ায় সম্পত্তি দলিল করে দিয়েছি। ভাই সেলিম সম্পত্তির মূল্যে টাকা আমাদেও পরিশোধ করে দিয়েছে। এব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মফিজুর রহমান ভুইয়া বলেন,,২০০১ সালে আমাদের যৌথ ব্যবসা থাকাকালীন যৌথ টাকা দিয়ে আমার ছোট ভাই সেলিম ভূঁইয়া মাধ্যমে এই ভবন নির্মাণ করি।পরে আমার বোনদের সে ভুল বুঝিয়ে তার স্ত্রীর নামে এ সম্পত্তি রেজিস্ট্রার করে নেয়। আমি এর বিরুদ্ধে আদালতে মামলা করবো।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages