সরকারের উন্নয়ন বিএনপি দেখতে পায় না: আনোয়ার খান এমপি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 1 July 2023

সরকারের উন্নয়ন বিএনপি দেখতে পায় না: আনোয়ার খান এমপি



রামগঞ্জ ( লক্ষ্মীপুর) প্রতিনিধি


রামগঞ্জের নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়ন অনুষ্ঠানের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আনোয়ার খান এমপি। 

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, আগে মানুষ বলতো ডাল-ভাত, এখন মানুষ মুরগির মাংসের দাম বেড়েছে কেন, সেটি নিয়ে উদ্বিগ্ন। এখন আর মোটা ভাত-মোটা কাপড় নয়। এখন মোটা কাপড়ও কেউ পরে না। এটাই হলো পরিবর্তন। পরিবর্তনের মধ্য দিয়ে আমরা যাচ্ছি। সেজন্য অনেক সময় অনুধাবন করতে পারি না। আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা তা দেখতে পান না।
শনিবার লক্ষ্মীপুরের রামগঞ্জে নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আনোয়ার খান এমপি বলেন, বিএনপি নেতাদের দুর্বলতা হলো, তারা সন্ত্রাসী আর রাজনৈতিক কর্মীকে গুলিয়ে ফেলেন। তারা নিজেরা রাজনীতির নামে সন্ত্রাস করেন বিধায় সন্ত্রাসী কর্মকাণ্ড আর রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে পার্থক্য বুঝতে পারেন না। কিন্তু এই দুই কর্মসূচির মধ্যে পার্থক্য আছে। বিএনপির কর্মসূচি হচ্ছে সন্ত্রাসমুখী কর্মসূচি। তারা বিক্ষোভের নামে আওয়ামী লীগ নেতাকর্মীদের ব্যানার-ফেস্টুন ছিড়ছে, ভাংচুর করছে।
তিনি বলেন, আমাদের কষ্ট হয় যে বিএনপি নেতারা দেখেও দেখতে পান না। কিন্তু বাস্তবতা হচ্ছে, বাংলাদেশ অথনৈতিকভাবে এগিয়ে গেছে। করোনা মহামারিতে বিশ্বে মাত্র ২০টি দেশে জিডিপি বেড়েছে। তাদের মধ্যে বাংলাদেশের অবস্থান তৃতীয়। এগুলো যদি তারা না দেখেন, তাহলে বলার কিছু নেই।
রামগঞ্জের নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়ন অনুষ্ঠানের প্রস্তুতি সভায় অতিথিরা। ছবি: প্রতিনিধি
এদিন দুপুরে রামগঞ্জের নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়ন অনুষ্ঠানের প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দেন। এ সময় আওয়ামী লীগ নেতা মমিন পাটওয়ারীসহ বিদ্যালয় ম্যানেজিং কমিটি সদস্যবৃন্দ, শিক্ষক-অভিভাবকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিকেল ৪টার দিকে করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দলীয় কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৫টার দিকে প্রধান অতিথি হিসেবে ৮ নং করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ- পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনোয়ার খান এমপি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages