ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতার হাতে শিক্ষক লাঞ্চিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 18 October 2022

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতার হাতে শিক্ষক লাঞ্চিত

ইভটিজিংয়ের প্রতিবাদ করায়  ছাত্রলীগ নেতার হাতে শিক্ষক লাঞ্চিত


 
রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সাইফুল ইসলাম নামের এক শিক্ষকের উপর হামলা করার অভিযোগ উঠেছে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান লিমনের বিরুদ্ধে। ১৬ অক্টোবর রাত ৮ টায় লাউতলী ভুঁইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী লাউতলী ডাঃ রশিদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজের একজন সহকারী শিক্ষক।
গতকাল ১৭ অক্টোবর (সোমবার) বিকালে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ও হামলাকারী ছাত্রলীগ নেতা লিমনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে লাউতলী ডাঃ রশিদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। জানা গেছে, গত ১১ অক্টোবর কলেজে যাওয়ার সময় লাউতলী উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেনীর একজন ছাত্রীকে উত্যক্ত করে সাথে থাকা ছাত্রীর ভাইকে মারধর করে রামগঞ্জ উপজেলা ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল বাশার লিমন। এ ঘটনায় ১৬ অক্টোবর কলেজ মিলনায়তনে দু’পক্ষকে নিয়ে বৈঠক করেন কলেজ কর্তৃপক্ষ।
এসময় লিমনের সাথে ওই শিক্ষকের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে লিমন তার অন্য সহযোগীদের নিয়ে রাতেই ঐ শিক্ষকের উপর হামলা চালায় ও বেদম মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত শিক্ষক সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা লিমন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এলাকাটি সীমান্তবর্তী হওয়ায় লিমন তার চাচা আবদুর ছালাম মিন্টুকে সাথে নিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা করে আসছে। কেউ কিছু বললে মানুষকে মারধর করে এভাবে আতংকে রাখে তারা।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages