বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ সমন্বিত ভর্তি পরীক্ষায় দেশ সেরা রামগঞ্জের সাফওয়ান - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 27 October 2021

বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ সমন্বিত ভর্তি পরীক্ষায় দেশ সেরা রামগঞ্জের সাফওয়ান



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পানিয়ালা মোল্লা বাড়ির মওলানা মোঃ রাকিব উদ্দিন ও ডাঃ কামরুন্নাহারের  বড় ছেলে রাফিদ হাসান সাফওয়ান ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তিসহ বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায় 'বি' ইউনিটের ফলাফলে ৬৩ হাজার ৫১৩ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে।

  মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেল থেকে গুচ্ছের ফলাফল বিষয় ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  

ভর্তি কমিটি সূত্রে জানা গেছে, গত রবিবার (২৪ অক্টোবর)  এই ইউনিটের পরীক্ষায় ৬৩ হাজার ৫১৮ জন শিক্ষার্থী অংশ নেয়। এরমধ্যে ২ জনের ওএমআর শিট বাতিল হয়েছে রোল কিংবা সেট কোড না লেখায়। এছাড়া ৩  জনের পরীক্ষার ওএমআর রিপোর্টিং এর জন্য বাতিল হয়েছে। তাই ৬৩ হাজার ৫১৩ জনের ফলাফল দেয়া হয়েছে। 

এদিকে, প্রকাশিত এই ফলে প্রথম হয়েছেন রাজধানী ডেমরার দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী রাফিদ হাসান সাফওয়ান। ভর্তি পরীক্ষায় তার নম্বর ৯৩ দশমিক ৭৫। গত রবিবার বেলা ১২টা থেকে দুপুর একটা পর্যন্ত দেশের ২২টি কেন্দ্রে ১০০ নাম্বারের (এমসিকিউ) এক ঘন্টার এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

‘বি’ ইউনিটে সবার সেরা হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে রাফিদ হাসান সাফওয়ান  বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা দিয়ে একটু দুশ্চিন্তায় ছিলাম। তবে  ফলাফল প্রকাশের পর   দুশ্চিন্তামুক্ত হয়েছি। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages