রামগঞ্জে নোয়াগাঁও ইউনিয়নে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হলেন জাবেদ পাটোয়ারী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 24 October 2021

রামগঞ্জে নোয়াগাঁও ইউনিয়নে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হলেন জাবেদ পাটোয়ারী



 সাখাওয়াত হোসেন জাহাঙ্গীরঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও  ইউনিয়নের জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হলেন সাবেক ছাত্রলীগের নেতা  সমাজসেবক, শিক্ষানুরাগী, গরিব মেহনতী মানুষের বন্ধু পানিয়ালা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী জাবেদ হোসেন পাটোয়ারী। 

 সুত্রে জানাযায়, জাবেদ পাটোয়ারী স্কুল জীবনেই রাজনৈতিক কর্মকান্ডে জড়িত হয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত অবস্থাই স্কুল ছাত্রলীগ কমিটির সভাপতি দায়িত্ব পালন করে এরপর একটি সফল কাউন্সিলের মাধ্যমে  নোয়াগাঁও ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়।এবং দীর্ঘদিন উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে। 


এছাড়া জাবেদ হোসেন পাটোয়ারী  স্কুল, মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।
ইউনিয়নটির বিভিন্ন স্তরের জনগণ  জানায়,জাবেদ হোসেন পাটোয়ারী  একজন সৎ যোগ্য প্রার্থী।  তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় অনেক  উন্নয়ন হবে বলে আমরা বিশ্বাস করি।
জাবেদ হোসেন পাটোয়ারী   বলেন, আসন্ন  ২ নং  নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে অনেকই নির্বাচন করবে   আমি জনগণের মনোনীত প্রার্থী হিসাবে আসন্ন নির্বাচনে একজন প্রার্থী হয়েছি আশাকরি  জনগণ সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনে হলে এবং  তাহাদের ভোট অধিকার প্রয়োগ করিতে পারলে 
  ইনশাল্লাহ  বিপুল ভোটে নির্বাচিত হবো । আর নির্বাচিত হয়ে  সবাইকে সাথে নিয়ে নোয়াগাঁও  ইউনিয়নের উন্নয়নে কাজ করবো।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages