রামগঞ্জে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 3 April 2021

রামগঞ্জে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল



::মোঃ রাজু হোসেন, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি::
লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নেতাকর্মীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়েছিল। শনিবার (৩ এপ্রিল) সকালে রামগঞ্জের মূল সড়কের মধ্যে এই বিক্ষোভ মিছিল করেছিলেন সবাই।

রামগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সফল সাধারন সম্পাদক কবির হোসেন কানন এর সভাপতিত্বে ও রামগঞ্জ পৌর যুবদলের সাবেক সফল সাধারন সম্পাদক আঃ ছাত্তার মজুমদারের চঞ্চালনায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ফ্যাসিস্ট সরকার কর্তৃক নৃশংসভাবে মানুষ হত্যা, ন্যাক্কারজনক হামলা, নারকীয় তান্ডব এবং গনতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরনের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল করা হয়।

রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের নেতাকর্মী ও রামগঞ্জ পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীদের নিয়ে রামগঞ্জ মূল সড়কগুলোর মধ্যে তারা এই বিক্ষোভ মিছিল করেন।

এসময়ে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক কবির হোসেন কানন, রামগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক আবদুর ছাত্তার মজুমদার, পৌর যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান,  উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ ইউনুছ,  পৌর ছাত্র দলের সাবেক সাধারন সম্পাদক মিজান ভূঁইয়া, পৌর ছাত্রদলের সাবেক সহ সভাপতি খোকন গাজী,  উপজেলা যুবদলের সহ- সভাপতি টিপু সুলতান ভূঁইয়া, খোরশেদ রাব্বানী,  মোঃ বোরহান, মোঃ রাসেদ,পৌর যুবদলের নেতা কাউছার হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত নের্তৃবৃন্দ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages