রামগঞ্জে দুবাই বায়তুল্লাহ জামে মসজিদ ও মাদ্রাসার বহুতল ভবন উদ্বোধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 18 April 2021

রামগঞ্জে দুবাই বায়তুল্লাহ জামে মসজিদ ও মাদ্রাসার বহুতল ভবন উদ্বোধন



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : 
রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের দক্ষিন জয়দেরপুর গ্রামে রোববার বাদ যোহর দুবাই বায়তুল্লা জামে মসজিদ ও হিফজুল কোরআন ইন্টার মাদ্রাসার বহুতল ভবন উদ্বোধন করেন ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু। 
বায়তুল্লাহ জামে মসজিদ ও মাদ্রাসা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আতিক উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে বক্তব্যে ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীবন শেখ, সাবেক ছাত্রনেতা সুমন হাওলাদার, আব্দুর রহিম হাওলাদার, সহ জয়দেবপুর, পানিয়ালা জামে মসজিদ খতিবসহ প্রমূখ। উদ্বোধন অনুষ্ঠানে শুরুতে মিলাদ,মাহফিল, বিশেষ দোয়া ও তবারক বিতরণ মধ্যেদিয়ে মসজিদ কাজ শুরু করেন। চেয়ারম্যান আবুল হোসেন মিঠু জানান ইতিমধ্যেই আতিক উল্যাহ পাটোয়ারী  ৮শত ফিট স্কয়ার জমিনে বহুতল ধর্মীয় মসজিদ ও মাদ্রাসাটি নিজস্ব অর্থায়নে নির্মাণ করে অত্রাঞ্চলে ধর্মীয় শিক্ষার আলো ছড়ানো চেষ্টা করছেন।  স্থানীয়রা উক্ত প্রতিষ্ঠান দেখভাল করবেন। 
 পাটোয়ারী জানান আমার পিতা-মাতা উছিলায় সমাজে মানুষকে ধর্মীয় শিক্ষার মাধ্যমে নৈতিক শিক্ষা অর্জন করার লক্ষে আমি অত্র প্রতিষ্ঠান করে যাচ্ছি। প্রতিষ্ঠানটি সৌন্দর্য সুন্দরভাবে পরিচালনা দায়িত্বে থাকবে আমাদের গ্রামের জনসাধারণ। 
সকলে দোয়া করবেন বহুতল ভবনটি যাহাতে সহজে নির্মাণ করতে পারি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages