রামগঞ্জে এক গৃহবধূর রহস্যময় মৃত্যু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 19 April 2021

রামগঞ্জে এক গৃহবধূর রহস্যময় মৃত্যু



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নাগরাজারামপুর গ্রামের  মিজি বাড়ির
 গৃহবধূর রহস্যময় মৃত্যু হয়েছে।  লাশ সোমবার ভোরে উদ্বার করছেন পুলিশ। 
মৃত রেহানা আক্তার প্রতিবন্ধী   আবুল কালামের স্ত্রী। 
সূত্রে জানান প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে রেহানা আক্তার (৪৪) শ্বামী আবুল কালামসহ রাতে ঘুমিয়ে পড়েন। আবুল কালাম প্যরালাইসেস রোগে আক্রান্ত হয়ে পঙ্গু হয়ে প্রতিবন্ধী অবস্থা  আছেন।  রাত দুইটার পরেই বসতঘরে অঞ্জাত লোকে ডিল মারতে থাকেন।  তার কিছুক্ষন পরেই তার স্ত্রী 
  নিখোঁজ হয়ে যায়। ওই সময়ে পঙ্গু শ্বামী চিৎকার করে  ও টিনে লাটি দিয়ে পিটিয়ে বাড়ীর মানুষদের সজাগ করেন। বাড়ির লোকজন এসে  অনেক অনুসন্ধান পরেই বাড়ির পাশে ছোট একটি আমগাছের সাথে মাটিতে হাটুঘেঁষে,পা বাঁধা অবস্থা দড়িঁ পেছানো অবস্থায় দেখতে পান। পরেই স্থানীয় মেম্বার আরিফ হোসেন থানা পুলিশকে অবহিত করেন। সোমবার ভোরবেলা পুলিশ লাশ উদ্বার করে জেলা মর্গে প্রেরণ করেন।  নিহতের শ্বামী কথা বলতে পারেননি। নিহতের বড় মেয়ে আলেয়া বেগম,মেজু মেয়ে নার্গিস বেগম জানান বাড়িতে কিংবা গ্রামে আমাদের কোন শত্রু নেই। কাহারো সাথে পারিবারিক বিরোধও নেই। তবে কিভাবে মায়ের মৃত্যু হয়েছে তাহাও বলতে পারেনা। নিহতের বড় ভাই হারুনুর রশিদ সহ বাড়ির লোকজন জানান  রেহানা বেগম আত্মহত্যা করার মত নহে। তার মরদেহ ঝুলন্ত  নহে মাটিতে পা রেখে হাটু ঘেঁষে গলায দঁড়ি জ্বলানো ছিল।
থানা ওসি তদন্ত কার্তিক চন্দ্র জানান থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  ময়নাতদন্তের রির্পোট ভিত্তি করে পরবতীতে ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages