লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাত গ্রেপ্তার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 20 April 2021

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাত গ্রেপ্তার



নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া এলাকার একটি বাগান থেকে মঙ্গলবার ভোররাতে তালিকাভূক্ত শীর্ষ তিন ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি,দুই রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়। 
 
পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার পাঁচপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাত মাহামুদুল হাসান রিপনের নেতৃত্বে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল ডাকাত দল। এ খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে সদর উপজেলার পাচঁপাড়া এলাকার মাহমুদুল হাসান রিপন, আলম উদ্দিন ও জামিরতলী এলাকার বাবলু মিয়া। তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৭ থেকে ১২টি মামলা রয়েছে। সবাই পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ডাকাত বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ফজলুল হক জানান, গ্রেপ্তারকৃত এ তিন ডাকাত পুলিশের তালিকাভূক্ত। তাদের বিরুদ্ধে ৭ থেকে ১২টি করে মামলা রয়েছে। এছাড়া অন্য ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চলছে। বর্তমানে চন্দ্রগঞ্জ থানায় তদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages