রামগঞ্জে মজিবশতবর্ষ ও পবিত্র শবে -বরাত উপলক্ষ্যে দুস্থদের মাঝে গরু বিতরন। - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 30 March 2021

রামগঞ্জে মজিবশতবর্ষ ও পবিত্র শবে -বরাত উপলক্ষ্যে দুস্থদের মাঝে গরু বিতরন।



নিজস্ব প্রতিবেদকঃ
লক্ষীপুরের রামগঞ্জে ২নং নোয়াগাঁও ইউনিয়নে মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষীকী এবং মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র শব-ই-বরাত উপলক্ষ্যে অসহায়, গরীব, দুঃখী ও দিন মজুরের মাঝে ৩টি গরু বিতরন করেন ২নং  ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ হোসেন রানা।

সোমবার (২৯শে মার্চ) সকালে নোয়াগাঁও  বাজারে নোয়াগাঁও  ইউনিয়নের  প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীদের উপস্থিতিতে এই গরু তিনটি বিতরন করেছেন হাজী মোঃ হোসেন রানার সম্পূর্ণ নিজস্ব ব্যাক্তিগত তহবিল থেকে।

হাজী মোঃ হোসেন রানা বলেন,  মহান স্বাধীনতা দিবস, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষীকী এবং মুসলমানদের ধর্মীয় উৎসবগুলোর মাঝে শব-ই-বরাত অন্যতম।
শব-ই-বরাতের অনেক গুরুত্ব রয়েছে। নিশ্চয় আল্লাহ-তা-আলার কাছে দোয়া কবুলের একটি মহৎ রাত। আমি চাই আমার ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মী, অসহায়, গরীব, দুঃখী ও দিনমজুররা অন্তত একবেলা ভালো ভাবে খাওয়া দাওয়া করবে। আর জাতীর পিতা বঙ্গবন্ধুর   জন্য একটু দোয়া করবে এই  উদ্দেশ্যে আমি আমার নিজস্ব ব্যাক্তিগত তহবিল থেকে এই  গরু তিনটি বিতরন করলাম। এই বলে তিনি প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক এবং ওয়ার্ড মেম্বারদের হাতে গরুগুলো তুলে দেন।

এসময়ে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা, ২নং নোয়াগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল মান্নান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নিপু দাস, সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন মুন্সি। ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মানিক হোসেন। ৪নং ওয়ার্ড আওামীলীগের সভাপতি জাফর পাটওয়ারী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউছুব আলী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি িমোতাল্লেব হোসেন, সাধারন সম্পাদক মানিক হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মনির হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মিজান, সাধারন সম্পাদক মোঃ জহির, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নূর নবীসহ  প্রমুখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages