একজন মানবতার ফেরিওয়ালা, ইউএনও সৈয়দ ফয়েজুল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 12 April 2020

একজন মানবতার ফেরিওয়ালা, ইউএনও সৈয়দ ফয়েজুল



মোঃ আব্দুর রাজ্জাক রাজা  নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ
“মানুষ মানুষের জন্য” এরই মধ্যেই কর্ম দিয়ে প্রমাণ করতে সক্ষম হয়েছেন তিনি।মানব সেবাই পরম ধর্ম,পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা আছে। অনেকের মতে মানব সেবার মাঝেই সৃষ্টিকর্তার আনুকূল্য পাওয়া যায়। চাইলে অনেক ভাবেই মানুষের সেবা করা যায়।  সেই মানবতার ফেরিওয়ালা হলেন নাগরপুর উপজেলার সুযোগ্য  নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম। 


তার কাছে আইন,শৃঙ্খলা মানবতা আর মমতাই জীবনের  এক নিদর্শন ।মহামারী করোনা ভাইরাস আতংকে যখন সবাই আতংকগ্রস্থ, ঠিক এই 
দুঃসময়ে নাগরপুরের  কর্মহীন,অসহায় ও হতদরিদ্র মানুষদের দুয়ারে দুয়ারে খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছেন ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম। ত্রাণ কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার জন্য তিনি দিন রাত কঠোর পরিশ্রম করে চলেছেন।নিজের জীবনের ঝুঁকি নিয়ে বাজারে বাজারে,রাস্তায় রাস্তায় মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক নির্দেশনা দিয়েছেন। বিভিন্ন ইউনিয়নের অসহায় ও কর্মহীন কয়েকজনের সাথে কথা বললে তারা জানান,আমাদের নাগরপুরের ইউএনও একজন ভাল মানুষ।তিনি বাড়ি বাড়ি গিয়ে আমাদের খাদ্যসামগ্রী দিয়ে গেছেন।আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন,মানবসেবাই পরম ধর্ম।করোনায় নাগরপুরের কর্মহীন ও হতদরিদ্রের পাশে আমি সর্বদাই আছি।সরকারের পাশাপাশি আমাদেরও অসহায় মানুষের পাশে দাড়ানো কর্তব্য বলেই আমি মনে করি। এ সময় তিনি অসহায়দের সাহায্য করার জন্য  সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages