করোনায় দেশে২৪ ঘন্টায় মৃত্যু ৪ শনাক্ত ১৩৯ মোট মৃত্যু ৩৪ আক্রান্ত ৬২১ জন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 12 April 2020

করোনায় দেশে২৪ ঘন্টায় মৃত্যু ৪ শনাক্ত ১৩৯ মোট মৃত্যু ৩৪ আক্রান্ত ৬২১ জন




নিউজ ডেস্ক ঃ
নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে শনাক্ত হয়েছেন ১৩৯ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬২১ জনে। মোট মৃত্যু হয়েছে ৩৪ জনের।

রবিবার (১২ এপ্রিল) দুপুর আড়াইটায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেমের (এমআইএস) বিভাগের মিলনায়তনে অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত) ১ হাজার ৩৪০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১৩৯ জনের দেহে করোনাভাইরাস বা কোভিড-১৯ এর সংক্রমণ পাওয়া গেছে। এতে দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬২১ জনে।

বুলেটিনে মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, গত ২৪ ঘণ্টায় আরও চার জনের মৃত্যু হয়েছে। তাদের দুই জনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, ৬০ বছর বয়সের মধ্যে একজন এবং ৭০ থেকে ৮০ বছর বয়সের মধ্যে একজন রয়েছেন। এর মধ্যে দুজন ঢাকায় মারা গিয়েছেন। ঢাকার বাইরে মারা গেছেন দুই জন।

এসময় আক্রান্তদের মধ্যে নতুন করে আরও ৩ জন সুস্থ হওয়ায় মোট সুস্থ হয়েছেন ৩৯ জন বলেও জানান তিনি।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages