টাঙ্গাইলের মধুপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 13 February 2020

টাঙ্গাইলের মধুপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান



মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল থেকে:
টাঙ্গাইলের মধুপুরে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের উদ্যোগে অবৈধ স্হাপনা উচ্ছেদে এক যৌথ অভিযান পরিচালিত হয়। বৃহস্পতিবার(১৩ফ্রেব্রুয়ারী) সকাল দশটায় এ অভিযান শুরু হয়ে টানা দুপুর দুইটা পর্যন্ত পরিচালিত হয় এ অভিযান। অভিযান পরিচালনা করেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।
এ অভিযানে অংশ গ্রহন করেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মো: আ: করিম, সহকারী পুলিশ সুপার মো: কামরান হোসেন, মধুপুর থানা অফিসার ইনচার্জ মো: তারিক কামাল,,সেকেন্ড অফিসার জোবাইদুল সহ অন্যান পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য গন।
এসময় শহরের বিভিন্ন রাস্তা দখল করে অবৈধ স্হাপনা উচ্ছেদ করেন ও অবৈধ দখলদারদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫টি প্রতিষ্ঠানকে ২৯২ ধারায় ৩ লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। আদালত পরিচালনা শেষে সাংবাদিকদের প্রশ্নের
জবাবে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা বলেন মাননীয় কৃষিমন্ত্রীর নির্দেশনায় মধুপুর কে অবৈধ দখলদারদের কবল থেকে মুক্ত এবং পরিচ্ছন্ন করার জন্য এ অভিযান পরিচালিত হচ্ছে। ভবিষ্যতেও এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। সহকারী পুলিশ সুপার মো: কামরান হোসেন
বলেন, মাননীয় কৃষিমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মধুপুর কে একটি সুন্দর ও পরিচ্ছন্ন উপজেলা হিসাবে গড়ে তোলার লক্ষে আমরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এ অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযান আগামীতেও চলমান থাকবে এবং এই কাজে সহযোগিতা করার জন্য তিনি সাংবাদিক সহ সকল পেশা জীবিদেরকে ধন্যবাদ জানান।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages