কমলনগর ইউএনওকে ভিক্ষা করতে বললেন ডিসি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 13 February 2020

কমলনগর ইউএনওকে ভিক্ষা করতে বললেন ডিসি


নিউজ ডেস্ক ঃ
বিভিন্ন উন্নয়নমূলক ফাইলে স্বাক্ষর না করে হয়রানি করার অভিযোগে ক্ষুব্ধ হয়ে এক ইউএনওকে রাস্তায় গিয়ে ভিক্ষা করতে বললেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক। কমলনগরের ইউএনও ইমতিয়াজ হোসেনের ওপর অনেকটা ক্ষুব্ধ হয়ে এ কথা বলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।


বৃহস্পতিবার দুপুর ১টায় কমলনগর উপজেলা পরিষদের সামনে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় নেতাকর্মীদের নিয়ে ডিসির কাছে সরাসরি অভিযোগ করলে ক্ষিপ্ত হয়ে ডিসি জনসম্মুখে এ কথা বলেন।

সকালে  ইসলামী ব্যাংক লিমিটেডের একটি   অনুষ্ঠানে প্রাধন অতিথি বক্তব্য রাখেন ডিসি। অনুষ্ঠান শেষে অডিটোরিয়াম থেকে ইউএনওর কার্যালয় যাওয়ার পথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার ডিসির কাছে দলীয় নেতাকর্মীদের নিয়ে জড়ো হন। এ সময় তিনি ইউএনওর বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন।
এসব অনিয়মের কথা শুনে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ইউএনও ইমতিয়াজ হোসেনকে রেগে গিয়ে বলেন, টাকার যাতে এতই প্রয়োজন, ভিক্ষা করেন। লক্ষ্মীপুরে দুই বছরের কর্মজীবনে এমন পরিস্থিতি দেখেননি বলে ক্ষিপ্ত হন ডিসি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার বলেন, দীর্ঘদিন থেকে ইউএনও ইমতিয়াজ হোসেন টিআর কাবিখাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফাইলে স্বাক্ষর করতে পিআইও অফিসের মাধ্যমে টাকা দাবি করেন। মোটা অংকের টাকা না দেওয়ার ফাইলে স্বাক্ষর করেনি। বুধবার (১২ ফেব্রুয়ারি) স্বাক্ষর করার আশ্বাস দিয়ে রাত ৯টা পর্যন্ত বসিয়ে রেখেছেন। এরপর স্বাক্ষর না করে তিনি ব্যাডমিন্টন খেলতে চলে যান।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages