সাময়িক বরখাস্ত থাকার পরও দায়িত্ব পালন দিনাজপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর কর্মচারী! - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 31 January 2020

সাময়িক বরখাস্ত থাকার পরও দায়িত্ব পালন দিনাজপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর কর্মচারী!


দিনাজপু প্রতিনিধিঃ
বিদ্যুৎ এর মিটার কি বাড়ির ভিতর থাকে? 
দিনাজপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর সাময়িক বরখাস্ত থাকা কর্মচারী টাকার বিনিময়ে,দূণীতি,সেচছাচারিতা,খমতার অপব্যবহার!


দিনাজপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কোম্পানিতে রুপান্তরিত করলেও কমছেনা এদের খমতার অপব্যবহার,সেচছাচারিতা!
সদর হাসপাতাল মোড় এ,ঢাকা নিবাসী শামীমা লায়লার মালিকানাধীন বাড়ি,দোকান এর বিদ্যুৎ এর  মিটার পরিবর্তন করে একজন সাময়িক বরখাস্ত থাকা কর্মচারী!রিতিমতো অবাক ব্যাপার এটি!শুধু দায়িত্ব কর্তব্য পালন করে না নতুন বিদ্যুৎ সংযোগ এর জন্য তদবির করেন টাকার বিনিময়ে।
 নিয়ম অনুযায়ী মিটার পরিবর্তন করলে তা বাড়ির বাহিরে স্থাপন করতে হয়।কিন্তু বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর ২জন কর্মচারী রহস্যজনক কারণে মিটার টি বাড়ির ভিতর পূর্বের জায়গায় লাগিয়ে দেয়!
আমাদের সবার মিটার পরিবর্তন করার সময় মিটার বাহিরে লাগানো বাদ্ধতামূলক,
আর ঢাকা নিবাসী শামীমা লায়লার জন্য নতুন নিয়ম?পূর্বের জায়গায় গেটের ভিতরে!সাময়িক বরখাস্ত থাকা কর্মচারী কিভাবে দিনের আলোতে সরকার কে অমান্য করে কাজ করে!
আমার মালিকানাধীন বাড়ি দোকান ঘর এর উপর দিয়ে পাশের বাড়ির বিদ্যুৎ এর সংযোগ দেওয়া মিটার পরিবর্তন করতে যাওয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর কর্মচারীদের আমার বাড়ির উপর দিয়ে সংযোগ তার নানিয়ে আমি সামনে দিয়ে নেওয়ার জন্য বললে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর কর্মচারী আমার নিষেধ অমান্য করে আমার বাড়ির উপর দিয়ে নিয়ে যায় অনুমতি ছাড়া।
আমি মোটা বেটে কর্মচারীকে এর জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর কর্মকর্তার কাছে অভিযোগ করবো বললে উনি বলে প্রধানমন্ত্রীকে বলেন!আমার কিছু হবেনা।একজন চাকুরীরত কর্মচারী যদি যে কোন বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহোদয় এর কথা উল্লেখ করে তাহলে তো আমাদের মতো সাধারণত কর্মীদের মনে অবশ্যই আঘাত লাগবে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন দেশ প্রধান!উনাকে অবশ্যই সন্মান দিয়ে চলা,প্রচার করা একজন নাগরিকদের দায়িত্ব কর্তব্য।কেন উনাকে যেকোনো বিষয়ে উনা নাম ব্যবহার করবে!
আমি দেশের সাধারণ নাগরিক হিসেবে সকলকে বিনীত অনুরোধ করছি,একজন যোগ্য রাষ্ট্র প্রধান  নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়কে যারা সন্মান দিবেনা,যারা তাদের সুবিধার জন্য ব্যবহার করবে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করুন। ধন্যবাদ

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages