এনায়েতপুরে কিশোর গ্যাং গ্রুপের ৮ ছিনতাইকারী আটক পিস্তল উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 31 January 2020

এনায়েতপুরে কিশোর গ্যাং গ্রুপের ৮ ছিনতাইকারী আটক পিস্তল উদ্ধার


মোঃ ইমরান হোসেন (আপন)  চৌহালী (সিরাজগঞ্জ)  প্রতিনিধি সিরাজগঞ্জের তাঁত শিল্প সৃমদ্ধ চৌহালী উপজেলার এনায়েতপুর থানার গোপালপুর নিসিপাড়া মোড়ে বৃহস্পতিবার আনুমানিক  রাত ১১   টার দিকে এক সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে হাতে নাতে আটক করে স্থানীয় জনতা পুলিশের হাতে সোপর্দ করেছে।
পুলিশ রাতেই অভিযান চালিয়ে এই গ্রুপের আরও ৫ সদস্যকে গ্রেফতার ও ১লাখ টাকা উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলেন  আজুগরা পশ্চিমপাড়া গ্রামের রসুল উদ্দিনের ছেলে রমজান আলী (১৭), আজুগরা গ্রামের নুর ইসলাম মন্ডলের ছেলে শাহাদৎ মন্ডল (১৬), ছারোয়ারের ছেলে ফারুক (১৬), আজগরা জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ (১৬), আজুগরা জামাত মোড়েরের শামছুলের ছেলে আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের মৃত রমজান আলীর ছলে দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের হাজী ইউসুফ আলীর ছেলে আরিফুল (১৭) ও মনিরুল ইসলামের ছেলে মুছা (১৭)। পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যাবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম মাল সারা দিনের বিক্রয় লব্দ প্রায় দুই লক্ষাধিক টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বাড়ি ফিরছিলেন।
এসময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে তাদেরকে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হয়। এসময় তাদের চিৎকারের শব্দে আশ-পাশের লোকজন এসে  ঘটনাস্থল থেকে  কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে পিস্তল সহ আটক করে। এঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। এনায়েতপুর থানার ওসি তদন্ত রাকিবুল হুদা জানান, মারপিট ও ত্রাসসৃষ্টি করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে কোর্টে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনা। এছাড়া এই গ্রুপের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages