রামগঞ্জ ও রামগতি আসছেন শুক্রবার ড. মিজানুর রহমান আজহারি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday, 22 January 2020

রামগঞ্জ ও রামগতি আসছেন শুক্রবার ড. মিজানুর রহমান আজহারি


নিজস্ব  প্রতিবেদক ঃ
আগামী শুক্রবার (২৪ জানুয়ারি) বর্তমান সময়ের আলোচিত ইসলামিক বক্তা ড. মিজানুর রহমান আজহারি লক্ষ্মীপুরের রামগঞ্জ এবং রামগতির দুটি পৃথক মাহফিলে আসার কথা রয়েছে। তিনি এদিন সকাল ৮টায় রামগতিতে এবং সন্ধ্যায় রামগঞ্জের মাহফিলে বয়ান করবেন।

ড. মিজানুর রহমান আজহারি ২৪ জানুয়ারি সকাল ৮টায় রামগতি উপজেলার রামগতি বাজার সংলগ্ন চর বেদমা এলাকায় আয়োজিত মাহফিলে বয়ান রাখবেন। রামগতির এ মাহফিলে কয়েক লাখ লোকের জন্য আয়োজন সম্পন্ন হয়েছে বলে  জানান, আয়োজক কমিটি । রামগতিতে লক্ষ্মীপুরসহ নোয়াখালী অঞ্চলের মুসল্লীগণ অংশগ্রহন করবেন বলে আশা করা হচ্ছে।

অন্যদিকে সন্ধ্যায় রামগঞ্জ উপজেলার দক্ষিন হাজীপুর পাটোয়ারী বাড়ীর মাহফিলটি হবে সর্ববৃহৎ এমনটি দাবি করেছে আয়োজক কমিটি। এ আসরে ড. মিজানুর রহমান আজহারি সাথে আরো একজন জনপ্রিয় ইসলামি বক্তা আমির হামজাও বয়ান করার কথা রয়েছে।

আয়োজক কমিটি জানিয়েছে রামগঞ্জের মাহফিলের জন্য পুলিশের পাশাপাশি ৫শতাধিক স্থানীয় স্বেচ্ছাসেবি নিরাপত্তা কর্মী নিয়োগ করা হয়েছে। ২ কিমি এলাকা জুড়ে লাগানো হয়েছে প্রায় ৫০টি প্রজেক্টর, ৩শ মাইক এবং মহিলাদের জন্য রয়েছে  পৃথক প্যান্ডেল ও শৌচাগার তৈরি করা হয়েছে। পুরো জেলাতে পোস্টারিং শেষ করা হয়েছে।

যানবাহন পার্কিং করার জন্য পানপাড়া স্কুল মাঠ ও পদ্মাবাজার এলাকা নির্ধারণ করে দেয়া হয়েছে।

আয়োজক কমিটির পক্ষ থেকে  জানান, মিজানুর রহমান আযহারী ও আমির হামজার বয়ান সন্ধ্যা থেকে শুরু হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages