খুলনা ৫ আসনের এমপির ছেলের আত্মহত্যার চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 22 January 2020

খুলনা ৫ আসনের এমপির ছেলের আত্মহত্যার চেষ্টা



শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৫) হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে কি কারণে অভিজিৎ আত্মহত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান। 

খুমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. খালেদ মাহমুদ জানান, অভিজিৎ চন্দ্র হারপিক খেয়ে গুরুত্ব অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালের আইসিইউয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। তার রক্তের চাপ একবারে নিম্ন পর্যায়ে মেনে গেছে।

এদিকে অভিজিৎর অবস্থা গুরুতর হওয়ায় পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে। এ বিষয়ে যোগাযোগ করা হলেও এমপি নারায়ণ চন্দ্র চন্দ কিংবা তার পরিবারের কোনো সদস্যের বক্তব্য পাওয়া যায়নি। 
এর আগে সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানীরও অস্বাভাবিক মৃত্যু হয়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। স্থানীয়দের মধ্যে এ নিয়ে বলাবলি হয় যে, তিনিও বিষক্রিয়ায় মারা গিয়েছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages