রামগঞ্জে অবৈধ দখল উচ্ছেদ করেছে স্থানীয় কাউন্সিলর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 18 February 2024

রামগঞ্জে অবৈধ দখল উচ্ছেদ করেছে স্থানীয় কাউন্সিলর



নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর সাতারপাড়া এলাকায় শনিবার  সাতারপাড়া-নন্দনপুর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেনের নেতৃত্বে গ্রামবাসী কলাবাগান সরকারী সম্পত্তি উদ্ধার করেছে। জেলা পরিষদের সম্পত্তি উদ্ধার করায় গ্রামবাসীর মাঝে স্বস্তি  ফিরে এসেছে।

সুত্রে জানায়,সাতারপাড়া এলাকায় বীরেন্দ খালের পাড়ের ঘাটলাটি কয়েক মাস পুর্বে হিরা ও বাহার গং জবর-দখল করে নেয়। তারা মানুষের সাথে প্রতারনা করে খালের পশ্চিম পাড়ের সম্পত্তি নাম মাত্র মুলে ক্রয় করে ফায়ার সার্ভিস ও ব্যবসায়ীদের স্বার্থে  নির্মত ঘাটলাটি  জবরদখল করে কাঠ-বাঁশ দিয়ে ব্রিজ নির্মাণ করে।

দখলকৃত সম্পত্তি ও খালের উপর নাম মাত্র ব্রিজ  তৈরী করে উচ্চ মুল্যে ওই সম্পত্তি প্লট করে বিক্রি করে। জেলা পরিষদের সংশ্লিষ্ট খবর পেয়ে ঘাটলা দখলকারী হিরা-বাহার গংদের নোটিস করলেও তারা কোন প্রকার কর্ণপাত করেনি। উপায়ন্ত হিরা টিএনটির বাউন্ডারী ভেঙ্গে এবং টিএনটি কলোনির মাটি কেটে নিয়ে যায়। এরি মাঝে জেলা পরিষদ ঘাটলার জায়গাটি স্থানীয় কাউন্সিলরসহ ৬জনকে লিজ প্রদান করে। কিন্তু লিজ গ্রহিতারা বার বার জায়গাটি ছেড়ে দেওয়ার অনুরোধ করলেও কার্যকর কিছুই হচ্ছে না। এতে লিজ গ্রহিতারা ও সম্মিলিত গ্রামবাসী অবৈধ স্থাপনা অপসারন করে সম্পত্তি দখলমুক্ত করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages