রামগঞ্জে আওয়ামিলীগ নেতা শামছুল হক মিজানের উদ্যোগে ফ্রী ইন্টারনেট সার্ভিসের উদ্ভোদন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 25 September 2023

রামগঞ্জে আওয়ামিলীগ নেতা শামছুল হক মিজানের উদ্যোগে ফ্রী ইন্টারনেট সার্ভিসের উদ্ভোদন



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
 সেপ্টেম্বর সোমবার ২৫ সেপ্টেম্বর  সকাল ১১টা, ইছাপুর ইউনিয়ন পরিষদ কার্য়ালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফিতা কাঁটার মাধ্যমে এই
ফ্রী ইন্টারনেট সার্ভিসের উদ্ভোদন কার্যক্রম অনুষ্ঠিত হয়। উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কমান্ডো কার্যালয়ে, রামগঞ্জ ঐতিহ্যবাহী বাসস্ট্যান্ড, সোনাপুর চৌরাস্তাসহ রামগঞ্জের বেশ কিছু গুরুত্বপূর্ণ পাবলিক প্লেজে এই ফ্রি  সার্ভিস চালু করা হয়েছে।

 এই সময়ে লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনে আওয়ামীলীগের  মনোনয়ন প্রত্যাশী, রামগঞ্জ উপজেলা আওয়ামী সহ-সভাপতি ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি শামছুল হক মিজান বলেন, আমার নেত্রী বলছেন, বাঁড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার উন্নয়নকে জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দিচ্ছি। ইউনিয়ন পরিষদে, হসপিটালে বা বিভিন্ন স্থানে সেবা নিতে আসা সাধারণ জনগন যেনো ভোগান্তিতে না পড়ে সেই জন্যই আমার এই উদ্যোগ।


এই সময়ে উপস্থিত ছিলেন  ছিলেন, ইছাপুর ইউনিয়ন আওয়ামী প্যানেল চেয়ারম্যান তাহের কারি, ইউনিয়র পরিষদের সচিব মাসুদ আলম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম স্বপন,  ইছাপুর ইউনিয়ন পরিষদের সদস্য সবুজ বানিয়া, ফয়েজ আহম্মেদ দুখু, মিশু আক্তার, ইউনিয়ন যুবলীগের সদস্য নুর হোসেন, ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন মুন্না ও নাজমুল হোসেন, যুবলীগ নেতা হোসেনসহ ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,  ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

ইছাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক আনোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন পাটওয়ারী জানান, শামছুল মিজান ভাই এই উদ্যোগ নিসন্দহে ভাল কাজ। ফ্রী ইন্টারনেট সার্বিসের মাধ্যমে হাজার হাজার মানুষ এখান থেকে সুবিধা নিবে। আমরা উপজেলা বাসীর পক্ষ থেকে শামছুল হক মিজান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলাম।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages