রামগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত সেই রিক্সা চালকের মৃত্যু, গ্রেফতার ৩ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 18 September 2023

রামগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত সেই রিক্সা চালকের মৃত্যু, গ্রেফতার ৩



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে যাত্রী সেজে চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে ও হাতে ছুরিকাঘাত করে রিপন হোসেন নামের এক চালকের অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্ত। এই ঘটনায় মোঃ আলভী দেওয়ান হৃদয়, মোঃ সুজন ও মোঃ বেলাল হোসেন নামক তিনজন অভিযুক্তকে আটক করেছে থানা পুলিশ। 

এদিকে রিপন হোসেন নামের ওই রিক্সা চালক সোমবার, ভোর রাতে আনুমানিক ২টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। রিক্সা চালক রিপনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

রবিবার, (১৭ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে প্রধান আসামী আলভী দেওয়ান হৃদয়কে থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করে। তার স্বীকারোক্তিতে সোমবার, (১৮ সেপ্টেম্বর) ভোরে নোয়াখালীর সুবর্ণচর থেকে ছিনতাইকৃত অটো রিক্সা সহ মোঃ সুজন ও বেলাল হোসেনকে গ্রেফতার করে। 

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে রামগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে আঙ্গারপাড়া যান রিপন হোসেন। এসময় আঙ্গারপাড়া চেরাগআলী রোডের বাগান বাড়ি এলাকায় ওই যাত্রী রিকশা থেকে নামেন। রিকশা থেকে নেমেই ঘাতক আলভী দেওয়ান হৃদয়  চোখে-মুখে মরিচের গুঁড়া নিক্ষেপ ও হাতে ছুরি দিয়ে আঘাত করেন। পরে পকেটে থাকা মোবাইল, টাকা-পয়সা ও রিকশাটি নিয়ে পালিয়ে যান। 

সোমবার, (১৮ সেপ্টেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ রামগঞ্জ, রায়পুর (সার্কেল এসপি) শেখ মোঃ আব্দুল্লাহ আল সাদি সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার, (১৪ সেপ্টেম্বর) সৃষ্টি ঘটনার পর থেকে আমরা বিশেষ প্রযুক্তির মাধ্যমে অভিজার চালিয়ে এই তিনজনকে গ্রেফতার করি। আইন অনুযায়ী সোমবার, দুপুরে লক্ষ্মীপুর কোর্টে তাদের প্রেরণ করা হয়। আগামীতে এই ধরনের ঘটনা আশাকরি রামগঞ্জে পুনরাবৃত্তি হবে না।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages