গণসংযোগে ব্যস্ত লক্ষ্মীপুর-১ আসনে এবি পাটির রুমেল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 9 July 2023

গণসংযোগে ব্যস্ত লক্ষ্মীপুর-১ আসনে এবি পাটির রুমেল



 নিজস্ব প্রতিবেদকঃ
 রামগঞ্জ উপজেলাটি লক্ষ্মীপুর -১ সংসদীয় আসন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ আসনে আমার বাংলাদেশ (এবি) পাটির মনোনয়ন নিয়ে নির্বাচন কারার দৃঢ় প্রত্যয় নিয়ে মাঠ চুষে বেড়াচ্ছে বিশিষ্ট শিল্পপতি চট্টগ্রাম ভালগেইট  শিপিং এসোসিয়ানের  প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি, প্রভিটা গ্রুপের পরিচালক  আরফাতুন শিপিং লাইনের স্বত্বাধিকারী,ও আমার বাংলাদেশ পাটির কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক   আশরাফ মাহমুদ রুমেল 
জোরে শোরে  জনসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং জনগণের কাছে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।
 রামগঞ্জে  তৃণমূল   সাধারণ মানুষের সাথে যোগাযোগ করেছেন  এবং তাদের  বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজখবর নিচ্ছেন এবি পাটির এই কেন্দ্রীয় নেতা। জনগণও চাইছেন তাকে সংসদ সদস্য হিসেবে দেখতে।এলাকায় তার বিশাল কর্মীবাহিনী রয়েছে।
 
দলীয় মনোনয়ন অনেকটা নিশ্চিত করেই  মরিয়া হয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত হোটেল-রেষ্টুরেন্ট, চায়ের দোকান, বিভিন্ন বাজারে, ফেসবুক, ফেসটুন,ব্যানার টানিয়ে, উঠান বৈঠক এর মাধ্যমে  চলছে তাঁর গণসংযোগ। এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। 

 
লক্ষ্মীপুর ১- আসনের এবি পাটির প্রার্থী আশরাফ মাহমুদ রুমেল বলেন, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে-দুখে পাশে রয়েছি। 
দলকে শক্তিশালী করার পাশাপাশি চেষ্টা করেছি দুঃখী মানুষের হাসি ফোটাতে। ইনশাআল্লাহ জনগণ এবার  দলেদলে এবি পাটিতে আসছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে হানাহানি, ঘুষ-দুর্নীতি ও মাদকমুক্ত করে  লক্ষ্মীপুর  ১ আসনকে  উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages