নতুন প্রজন্মের মেধাবীরাই স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে: আনোয়ার খান এমপি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 2 July 2023

নতুন প্রজন্মের মেধাবীরাই স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে: আনোয়ার খান এমপি


রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ


লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একযোগে কাজ করতে হবে। এজন্য শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে বিশ্বমানের নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। কারণ নতুন প্রজন্মের মেধাবীরাই স্মার্ট বাংলাদেশে নেতৃত্ব দেবে।


রোববার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ নাগমুদ বাজার কে. আই. ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাধারণ জ্ঞান বৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। নাগমুদ বাজার স্টুডেন্টস সোসাইটি এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে দুইজন ব্যক্তিকে গুণী সংবর্ধনা দেয়া হয়।


তিনি বলেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশকে নেতৃত্বে দেবে। বর্তমান সরকার জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে ।

এসময় দেশকে এগিয়ে নিয়ে যেতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।


নাগমুদ বাজার কে. আই. ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মো. শাহ আলমগীরের (শাওন) সভাপতিত্বে সংবর্ধিত অতিথি ছিলেন আইসিটি মন্ত্রণালযয়ের উপ-সচিব মনির হোসেন চৌধুরী এবং নোয়াখালী সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. এ.জি. আল মোর্শেদ।

বিশেষ অতিথি ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেলু রামগঞ্জ শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম লেদ প্রমুখ।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages