রামগঞ্জে আব্দুর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে ঢেউটিন বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 16 June 2023

রামগঞ্জে আব্দুর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে ঢেউটিন বিতরণ



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার হীরাপুর আব্দুর রশিদ ফাউন্ডেশন (আরফা) এর উদ্যোগে ২ টি মসজিদ ও হতদরিদ্র ১৩ টি পরিবারের মাঝে মোট ১৬ বান টিন বিতরণ করা হয়েছে। 
১৬ জুন শুক্রবার বিকেলে ভাটরা ইউনিয়নের হিরাপুর প্রস্তাবিত কারিগরি কলেজ মাঠ সংলগ্ন আব্দুর রশিদ ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ের সামনে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ও আব্দুর রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হেলাল হোসেন।  ১০ নং ভাটরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শামছুল আলম বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও আব্দুর রশিদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তছলিম হোসেন পাটওয়ারী। ইউপি সদস্য তারেক আজীজ, আরফা ফাউন্ডেশনের সদস্য বেলাল হোসেন, মোশাররফ হোসেন ,রামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, সহ-সভাপতি আবু তাহের সহ প্রমুখ। 

এসময় আব্দুর রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হেলাল হোসেন বলেন, এই ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবছর সমাজের হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষের জন্য কাজ করা হয়। তারই ধারাবাহিকতায় এবার ঢেউটিন বিতরণ করেছি। আশা করি ভবিষ্যতে রামগঞ্জ উপজেলা ব্যাপী এই ফাউন্ডেশনের কার্যক্রম ছড়িয়ে পড়বে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages