রামগঞ্জ ৪ প্রাইভেট হাসপাতালে জরিমানা ও বন্ধ করে দিলেন ভ্রাম্যমাণ আদালতের - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 30 August 2022

রামগঞ্জ ৪ প্রাইভেট হাসপাতালে জরিমানা ও বন্ধ করে দিলেন ভ্রাম্যমাণ আদালতের



রামগঞ্জ( লক্ষ্মীপুর)  প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে কোন ধরনের নিবন্ধিত কাগজপত্র না থাকা, অভিজ্ঞ নার্স ও টেকনেশিয়ান বিহীন কার্যক্রম চালানোসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রামগঞ্জ শহরের ৪টি প্রাইভেট হসপিটাল ও ডায়াগানস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় উক্ত হসপিটালগুলোকে ৪০ হাজার টাকাও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি- এসিল্যান্ড) মনিরা খাতুন। সরকারি নির্দেশনা না মেনে হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে সেবা কার্যক্রম অব্যাহত রাখার কারনে নিউ মা মনি ডায়াগনস্টিক সেন্টার , রামগঞ্জ ইসলামিয়া হসপিটাল, রামগঞ্জ আধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টার ও কেয়ার হসপিটালের সব ধরনের কার্যক্রম বন্ধ করে দেয় ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ মনিরা খাতুন। এসময় নিউ মা মনি ডায়াগনস্টিক সেন্টারকে ৪ হাজার টাকা, রামগঞ্জ ইসলামিয়া হসপিটালকে ২ হাজার টাকা, রামগঞ্জ আধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টারকে ৩০ হাজার টাকা ও কেয়ার হসপিটাল মালিক পক্ষকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ সাইফুল আমিন ও মেডিকেল অফিসার এস এম আমির ফয়সাল ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন। রামগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক আবদুর রাহীমসহ পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন।
 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages