সম্পত্তি বিরোধের জের রামগঞ্জে প্রতিবন্ধী ও গর্ভবতী মহিলা সহ একই পরিবারের ৪ জনকে হত্যার চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 20 December 2021

সম্পত্তি বিরোধের জের রামগঞ্জে প্রতিবন্ধী ও গর্ভবতী মহিলা সহ একই পরিবারের ৪ জনকে হত্যার চেষ্টা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

 লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের প্রতিবন্ধী ও গর্ভবতী মহিলা সহ  ৪ জনকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে ও শ্বাসরোধ  করে হত্যার চেষ্টা করে।   ১৬ই ডিসেম্বর ২০২১ইং ( বৃহস্পতিবার)  সকাল  ১১  টায় উপজেলার চন্ডিপুর  ইউনিয়নের উত্তর  হাজীপুর দেগো   বাড়ীর প্রতিবন্ধী মানিক হোসেনের   বসতঘরে  এ ঘটনা ঘটে।

স্থানীয়  ও মামলা সুত্রে  জানা যায়, পাশ্ববর্তী রামনগর  গ্রামের দত্তের বাড়ির সন্ত্রাসী  আবদুর রহমান (৩০), আবুল বাসার (৩৫),চৌধুরী মিয়া (৫৫) ও রোকেয়া (৫০) দেশীয় অস্ত্রসস্ত  দা, বাঁশ, ও লাঠি ছোটা নিয়ে 
প্রতিবন্ধী মানিক হোসেনের বসতঘরের সাথে থাকা  সুপারি গাছ হইতে  সুপারি পাড়ার সময়  মানিকের স্ত্রী রুমি বেগম বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে হত্যা করার জন্য ধাওয়া  করলে সে  দৌড়ে গিয়ে বসতঘরে প্রবেশ করে। সন্ত্রাসীরাও তার পিছু নিয়ে বসতঘরে প্রবেশ করেই রুমি বেগম  ও  তার প্রতিবন্ধী স্বামী মানিক হোসেন এবং  তার গর্ভবতী মেয়ে মারজাহান এবং অপর দুই মেয়ে রিপা ও সুপিয়ার শ্লীলতাহানি সহ প্রত্যাকে ব্যাপক পিটিয়ে গুরুতর আহত করে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায়। এসময় তাদের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে রুমি বেগম ও তার মেয়েদের সাথে থাকা প্রায় দুই লাখ(২০০০০০) টাকার স্বর্নলন্কার নিয়ে চলে  যায়। 
 এব্যাপারে রুমি বেগম বাদী হয়ে ১৯ ডিসেম্বর ২০২১ইং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেন।

 এব্যাপারে অভিযুক্ত আবুল বাসার বলেন,মানিক হোসেন আমার মামা হয় তাই সুপারি পাড়তে গেলে কথা কাটাকাটি হয় তবে হত্যার চেষ্টা বিষয়টি সঠিক নয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages