রামগঞ্জের করপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাঈনউদ্দিন মানিক - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 26 September 2021

রামগঞ্জের করপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাঈনউদ্দিন মানিক



নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, লক্ষ্মীপুর জেলা  কৃষকলীগের সদস্য ও রামগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন (ডাঃ মানিক)। এলাকার অনেকগুলো শিক্ষা প্রতিষ্ঠান,  সামাজিক সংগঠন  ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকার কারনে সবসময় এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থাকেন তিনি। পাশাপাশি দলীয় নেতাকর্মীদের বিপদেআপদে  ছুটে যান কৃষক লীগের এ নেতা। বিভিন্ন সমস্যা সমাধানে এলাকাবাসীর সাথে থাকার কারনে এবং দলের নির্যাতিত অসহায় নেতাকর্মীদের কাছাকাছি থাকার কারনে সবার মনে স্থান করে নিয়েছেন  মাঈনউদ্দিন ডাঃ মানিক। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মাঈনউদ্দিন ডাক্তারকে দেখতে চায় করপাড়া ইউনিয়নবাসী।

মাঈন উদ্দিন ডাক্তার  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রজীবনেই রাজনীতিতে সক্রীয় ছিলেন তিনি  ১৯৮২ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত চট্টগ্রাম সিটি কলেজ শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ১৯৯৬ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, ২০০৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  সদস্য ছিলেন তিনি। বর্তমানে লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন ডাঃ মানিক। তিনি ১৯৮২ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে দলের সকল কার্যক্রমে সক্রীয় রয়েছেন ।
এছাড়া তিনি কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির সভাপতি, নন্দীগ্রাম বদরপুর উচ্চ  বিদ্যালয়ের পরপর ৬ বার  অভিভাবক সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন,  বদরপুর দারুল কোরআন দাখিল মাদ্রাসার তিনবারের বিদ্যুৎসাহী সদস্য, দঃ বদরপুর ঈদগাহ কমিটির সভাপতি, শ্রীপুর বায়তুল আমান জামে মসজিদের সভাপতি ও বদরপুর কমিউনিটি ক্লিনিকের দাতা সদস্য ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দ্বায়িত্বে রয়েছেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন (ডাঃ মানিক)। 
 

ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, মাঈনউদ্দিন ডাক্তার সবসময় দলের অসহায় ও নির্যাতিত কর্মীদের খোঁজ খবর রাখেন। তিনি একজন জনবান্ধব নেতা। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষ উপকৃত হবে এবং এলাকায় আরও উন্নয়ন হবে বলে আমরা  আশা করি ।

বদরপুর, গাজীপুর, গৌরিপুর ও করপাড়ার লোকজন  জানান, দূঃখে – সুখে মাঈনউদ্দিন ডাঃ মানিক কে আমরা কাছে পেয়েছি। আমরা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন ডাঃ মানিক এই প্রতিবেদককে  বলেন, ছাত্রজীবন থেকেই সবসময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কর্মকান্ডে সক্রীয় ছিলাম। জনতা আমার সাথে আছে। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এসময় তিনি আরো বলেন, সবাইকে সাথে নিয়ে  মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করে করপাড়া ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন গড়তে চান তিনি।
 ডাঃ মাঈন উদ্দিন আরো বলেন, ১৯৯১ সালে দেওয়ান সুলতানের নৌকা মার্কার  নির্বাচন থেকে শুরু করে এই পর্যন্ত যতগুলো জাতীয় ও স্হানীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে   আমি প্রত্যেকটি নির্বাচনে আওয়ামীলীগের  মনোনীত প্রর্থীর পক্ষে কাজ করেছি এবং কেন্দ্রের দায়িত্ব পালন করেছি।
যার করনে জোট সরকারের আমলে আমি কয়েক দফায় হামলার শিকার হই এবং ৭/৮ টি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার আসামি হই। যহা পরবর্তীতে সম্পূর্ণ নিজ খরচে আইনী লড়াই শেষ করি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages