রামগঞ্জের করপাড়াবাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় রেজাউল কবির সেলিমকে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 26 September 2021

রামগঞ্জের করপাড়াবাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় রেজাউল কবির সেলিমকে



নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া  ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে ইউনিয়ন বাসী সৎ যোগ্য প্রার্থী হিসেবে মোঃ রেজাউল কবির সেলমকে  দেখতে চায়।

 বিশিষ্ট ব্যাবসায়ী,  সমাজসেবক, শিক্ষানুরাগী, গরিব মেহনতী মানুষের বন্ধু, 
ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা সমিতির আজীবন সদস্য
 যিনি ১৯৯০ সালে করপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের থেকে শুরু করা রাজনৈতিক কর্মকান্ডে  ১৯৯১ সালে সাহপুর আঞ্চলিক শাখা ছাত্রলীগের সভাপতি, ১৯৯২সালে চাটখিল কলেজ শাখা ছাত্রলীগের ক্রিয়া সম্পাদক, ১৯৯৩সাল থেকে ২০০০ সাল পর্যন্ত করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৯৪ সালে রামগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ২০০১ সালে রামগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং বর্তমানে রামগঞ্জ 
উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহী সদস্য হিসাবে দায়িত্বে রয়েছেন।

আওয়ামীলী নেতা মোঃ রেজাউল কবির সেলিম । এছাড়া স্কুল, মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

 ইউনিয়নটির আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনসহ সাধারণ মানুষের সাথে কথা বললে তারা  জানায়, মানুষের দুঃসময়ে সবসময় পাশে থাকেন মোঃ রেজাউল কবির সেলিম।
দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থেকে সহযোগিতা করেন তিনি সবসময় । 
দলীয় নেতাকর্মীদের বিপদেআপদে পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন মোঃ রেজাউল কবির সেলিম।  যে-কারণে অনেকেই তাকে  সৎ ও যোগ্য 
 নেতা সেলিম  বলে থাকে।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ রেজাউল কবির সেলিম কে  আওয়ামী লীগ মনোনয়ন দিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন ভোটাররা।
দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সবসময় দলের সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়ন করে দলীয় কর্মকান্ডে সক্রীয় রয়েছেন মোঃ রেজাউল কবির সেলিম। 

ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়,মোঃ রেজাউল কবির সেলিম  একজন সৎ  সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় আরও উন্নয়ন হবে তিনি পরিষদের বরাদ্দ থেকে  নেওয়ার মত লোক না বরং  তাহার ব্যাক্তিগত তহবিল থেকেও এলাকার জন্য ব্যয় করবে।

 মোঃ রেজাউল কবির সেলিম এই প্রতিবেদককে বলেন, এক সময়ের  আলোচিত করপাড়া এখনোও মানুষ অপরাধীদের কাছে অসহায়।

আমি  নির্বাচিত হলে এলাকা মাদক নির্মুল,সন্ত্রাস-চাদাঁবাজি বন্ধ এবং এলাকার মানুষদের নিরাপদে বসবাস করার পরিবেশ তৈরী করবো।

বাংলাদেশ আওয়ামীলীগ থেকে করপাড়া   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজাউল কবির সেলিম  আরো বলেন, আমি মনোনয়ন পেলে ইনশাল্লাহ  বিপুল ভোটে নির্বাচিত হবো । আর নির্বাচিত হয়ে  সবাইকে সাথে নিয়ে করপাড়া  ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তর করবো।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages