রামগঞ্জে প্রধান শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 11 June 2021

রামগঞ্জে প্রধান শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমানসহ ৪ জনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হয়েছে। মামালার অন্যান্য আসামীরা হলেন উপজেলার তাহেরপুর এলাকার সামছুল ইসলাম, মিজানুর রহমান ও রাছেল আকবর।
গত ২০ মে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন উপজেলার তাহেরপুর এলাকার সাখায়েত উল্ল্যার ছেলে মহসিন আলম। 
মামলাসূত্রে জানা যায়, তাহেরপুর জিয়া গাজী জামে মসজিদের অর্থ আত্বসাতের অভিযোগ উঠে মোখলেছুর রহমানসহ মসজিদ পরিচালনা কমিটির কয়েকজনের বিরুদ্ধে। তাই এলাকার লোকজন কমিটির কাছে মসজিদের অর্থের হিসাব চাইতে গেলে মহসিনের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে মোখলেছুর রহমান, সামছুল ইসলাম ও মিজানুর রহমান এসময় মুঠোফোনে ভিডিও ধারন করে রাছেল আকবর।
পরে  তার নিজস্ব ফেসবুক আইডি Rassel Akbar এ ভিডিওটি পোষ্ট করে। এছাড়াও এবছরের ৫ ফেব্রুয়ারী বাদ জুমা শতশত মুসল্লীদের উপস্থিতিতে মোখলেছ, শামছু, মিজানও রাছেল বাদী মহসিন ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে  মানহানিকর ও উস্কানীমূলক বক্তব্য দেয়। এতে মহসিন ও তার পরিবারের লোকজন সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন হয়।

ভুক্তভোগী মহসিন আলম বলেন, আমাকে ও আমার পরিবারের লোকজনের বিরুদ্ধে মানহানিকর ও উস্কানীমূলক বক্তব্য দিয়ে মোবাইলে এর ভিডিও ধারন করে তারা। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ায় সামাজিক ভাবে আমরা হেয়প্রতিপন্ন হয়েছি।
 অভিযুক্ত মোখলেছুর রহমান বলেন,মামলার বিষয়ে আমি কিছুই জানিনা। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages