রামগঞ্জে আ'লীগ নেতা শুভর ত্রান সামগ্রী বিতরণে ছাত্রলীগের বাঁধা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 21 April 2021

রামগঞ্জে আ'লীগ নেতা শুভর ত্রান সামগ্রী বিতরণে ছাত্রলীগের বাঁধা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নে ১০০০জন হত দরিদ্রের মাঝে আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে  ত্রাণ সামগ্রী বিতরণের লক্ষে পেকেটের কাজ চলাকালে হামলা চালিয়ে ত্রান বিতরণ  কার্যক্রম বন্ধ করে দেয়।
আজ ২১ এপ্রিল বুধবার বিকালে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে। 
স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, লকডাউনে কর্মহীন মানুষের মাঝে গত কয়েক দিন ধরে খাদ্যসামগ্রী বিতরন করে আসছে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান শুভ। খলিফার দরজা এলাকার মিঝি সুপার মার্কেটের একটি কক্ষে ত্রানের পেকেট করছিল স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীরা। হঠাৎ করে ২০/২৫ জন নামধারী ছাত্রলীগ কর্মী সেখানে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী ফেলে দিয়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনের উপর হামলা করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। 
যাওয়ার সময় রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটরসাইকেল নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগ নেতা ইসমাইল শেখ বলেন, আওয়ামীলীগ নেতা শুভ'র ত্রান সামগ্রী বিতরনে সহযোগিতা করায় আমার মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় তারা।
ঢাকাস্থ বনানী থানা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আরিফ উল্লাহ অলি বলেন, শুভ ভাই কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা করছেন। এতে দোষের কিছু নেই। দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছেন তিনি। 
ইউনিয়ন যুবলীগের সদস্য সুমন বলেন, শুভ ভাইয়ের ত্রানসামগ্রী বিতরনে প্রত্যক্ষ সহযোগিতা করায় তার উপরে হামলা করা হয়েছে। কোন এক ভাইয়ের এজেন্ডা বাস্তবায়নে ছাত্রলীগের কয়েকজন কর্মীরা এমনটি করেছে বলে মন্তব্য
করেছেন তিনি। তবে হামলাকারীদের নাম প্রকাশ করতে চাননি তিনি। 
উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল বলেন, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ ভাই করোনায় চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন, এটি একটি মহৎ উদ্যোগ। আমার জানা মতে উপজেলা ছাত্রলীগের কোন নেতাকর্মী সেখানে যায়নি। ইউনিয়ন,কলেজ শাখার ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে গিয়েছে কিনা তা খতিয়ে দেখবেন তিনি।
এব্যাপারে জানতে চাইলে, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ বলেন, চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে গত কয়েক দিন ধরে খাদ্য সামগ্রী বিতরন করছি। এতে ঈশ্বান্বিত হয়ে কথিত ভাই ছাত্রলীগের কিছু বিপদগামী নেতাকর্মীদের দিয়ে এমনটা ঘটিয়েছে বলে জানান তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages