রামগঞ্জ উপজেলা আ'লীগ নেতা কতৃক ভগ্নীপতিকে হত্যার চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 21 April 2021

রামগঞ্জ উপজেলা আ'লীগ নেতা কতৃক ভগ্নীপতিকে হত্যার চেষ্টা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর বরকন্দাজ বাড়িতে গত সোমবার  ১৯ এপ্রিল ২০২১ইং বেলা ১ ঘটিকার সময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান মাসুদ তার বড় বোন রোশন আরার স্বামীর সাগর হোসেনের ব্যবহারি মোটরসাইকেলটি পিটিয়ে ভাংচুর করে এবং সাগরকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে।  এব্যাপারে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে আওয়ামিলীগ নেতা রাকিবুল হাসান মাসুদের বড় বোন রোশন আরা বেগম(৩৭)।

স্হানীয় ও অভিযোগ  সুত্রে যানাযায়, বাদী রোশন আরা ও তার স্বামী সাগর হোসেন দীর্ঘদিন থেকে রামগঞ্জ পৌর শহরস্থ আঙ্গাপাড়া নাপিত বাড়িতে ভাড়ায় বাসা থাকতো।   গত সোমবার দুপুরে  সাগর হোসেনকে  তার শাশুড়ী মাজেদা বেগম টেলিফোনে  তার সাথে দেখা করতে বলে। শাশুড়ীর  টেলিফোনে পেয়ে পাশ্ববর্তী জাকির হোসেনকে সাথে নিয়ে মোটরসাইকেল দক্ষিণ চন্ডিপুর বরকন্দাজ বাড়িতে যায়। বাড়ির দরজা পৌঁছা মাত্রই তারই শেলক রাকিবুল হাসান মাসুদ ও মাসুদের স্ত্রী মমতাজ আক্তার রুমা  বাঁশ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে সাগর হোসেনকে গুরুতর আহত করে এবং তার ব্যবহারিত মোটরসাইকেলটি ব্যাপক ভাংচুর করে। 
পরে তাহাদের আত্ম চিৎকারে এলাকাবাসী তাহাদের উদ্ধার করে  রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে। 
এব্যাপারে সাগরের  শাশুড়ি মাজদা বেগম  বলেন, আমার ছেলে  মাসুদ আলম তার  বড় বোন ও ভগ্নিপতির গায়ে কয়েকদফা হাত তুলেছে কাজটি সে ঠিক করে নাই । 
 অভিযুক্ত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান মাসুদ বলেন, আমি যা করেছি সঠিক করেছি আমি ভুল করতে পারি না কারন আমি বুদ্ধি বিক্রি করে খাই।
 রামগঞ্জ থানার পুলিশ  পরিদর্শক ইভারানী সাহ বলেন,ঘটনাস্হল দেখে এসেছি বিষয়টি এখনও তদন্ত চলিতেছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages