লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 21 April 2021

লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২



নিউজ ডেস্ক  : লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ ঘটনস্থলেই ২ জন নিহত হয় ।  বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চৌধুরী পোলের গোড়া নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন তেওয়ারগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও একই এলাকার রফিক মিকারের ছেলে অটোরিকশাচালক স্বপ্ন হোসেন (৪৫)। বেলাল হোসেন মাঝি নামে অটোরিকশার আরও এক যাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশার চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিল। এ সময় একটি পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যান।

গুরুতর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়েমুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষগ্রিস্তসহ সামনের গ্লাস ভেঙে যায়। ঘটনার পরপরই পিকআপচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages