সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে মাঠে আছে রামগঞ্জ উপজেলা প্রশাসন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 6 April 2021

সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে মাঠে আছে রামগঞ্জ উপজেলা প্রশাসন



রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি::

করোনা ভাইরাস মোকাবিলায় সরকার ঘোষিত সাত দিন লকডাউনের দ্বিতীয় দিনে লক্ষ্মীপুরের রামগঞ্জে কঠোরভাবে লকডাউন মানার দৃশ্য চোখে পড়েনি। সকাল থেকে দূরপাল্লার কোন যাত্রীবাহী বাস চলাচল না করলেও শহরের বিভিন্ন স্থানে সীমিত পরিসরে ছোট-বড় অটোরিক্সা ও পিকআপ ভ্যান ও সিএনজি চলাচল করতে দেখা গেছে।


তবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাঠে দেখা গেছে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনেয়ার হোসেনের সঙ্গীয় ফোর্সকে।  এদিকে জনগণকে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হতে ও মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য হ্যান্ড মাইকে প্রচারণা চালাচ্ছে রামগঞ্জ উপজেলা প্রশাসন। তবে লকডাউনে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন কর্মজীবি মানুষেরা।


এদিকে রামগঞ্জ শহরের অধিকাংশ ব্যবসা-প্রতিষ্ঠান ছিল বন্ধ। সকাল থেকেই রামগঞ্জে বাস টার্মিনাললে ও সিএনজি স্ট্যান্ডে যাত্রীদের আনাগোনা দেখা গেলেও কোন যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি। তবে মাঝে মাঝে সিএনজি চলাফেরা করতে দেখা গেছে


উপজেলা প্রশাসন তাপ্তি চাকমা বলেন, লকডাউন কার্যকর করতে রামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাঠ পর্যায়ে কয়েকটি টিম কাজ করছে। করোনা ভাইরাস মোকাবিলায় সবাইকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages