রামগঞ্জে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ করায় এক হিন্দু যুবক আটক - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 23 March 2021

রামগঞ্জে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ করায় এক হিন্দু যুবক আটক



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে ইসলাম ধর্ম ও মুসলমানদের নিয়ে কটাক্ষ করে ফেইসবুকে আপত্তির পোষ্ট করায় মৃত্যঞ্জয় মজুমদার জয় (২৫) নামের এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ভোরে ইছাপুর ইউনিয়নের রাঘবপুর ধোয়াবাড়ীর নিজ বসতঘর থেকে তাকে আটক করা হয়েছে। মৃত্যঞ্জয় মজুমদার রাঘবপুর ধোয়া বাড়ীর রমেষ চন্দ্র দাসের ছেলে। দুর্ঘটনা এড়াতে মৃত্যঞ্জয় মজুমদারের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার বিকালে রাঘবপুর গ্রামের রমেষ চন্দ্র দাসের ছেলে মৃত্যঞ্জয় মজুমদার জয় তার ফেইসবুক আইডি “মৃত্যঞ্জয় মজুমদার জয়” নামের একটি আইডিতে ইসলাম ধর্ম ও মুসলমানদের কটাক্ষ করে আপত্তিকর ও অশালীন স্ট্যাটাস দেয়। এ বিষয়ে এলাকার লোকজন তাঁকে জিজ্ঞাসা করলে জয় ও তার বন্ধুরা এলাকাবাসীকে হুমকি দেয়। এতে এলাকার লোকজন উত্তেজিত হয়ে তাদেরকে ধাওয়া দিলে জয় ও তার বন্ধুরা আত্মগোপনে চলে যায়। ভোররাতে এলাকার লোকজন একত্রিত হলে রামগঞ্জ থানা পুলিশের এস আই মহসিন চৌধুরী দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে অভিযান চালিয়ে মৃত্যঞ্জয় মজুমদার জয়কে আটক করা হয়।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র জানান, এটা খুবই দুঃখজনক ঘটনা। মৃত্যঞ্জয় মজুমদার জয়ের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে । তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages