সম্পত্তি সংক্রান্ত বিরোধে জের রামগঞ্জে বসতঘর, পাকঘর, টয়লেট ও গোয়ালঘর ভাংচুর নব্বই বছরের বৃদ্ধাকে পিটিয়ে আহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday, 24 March 2021

সম্পত্তি সংক্রান্ত বিরোধে জের রামগঞ্জে বসতঘর, পাকঘর, টয়লেট ও গোয়ালঘর ভাংচুর নব্বই বছরের বৃদ্ধাকে পিটিয়ে আহত



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউপির  পূর্ব ভাদুর মিঝি বাড়ির ছিদ্দিক মিয়ার বসতঘর, পাকঘর, টয়লেট ও গোয়ালঘর ভেঙ্গে লুট করে নিয়েছে প্রতিপক্ষের লোকজন এসময় বাধা দিতে এলে নব্বই বছরের বৃদ্ধা ছিদ্দিক মিয়াকে পিটিয়ে গুরু আহত করে।  মঙ্গলবার মধ্য রাত ও আজ বুধবার সকাল ৯ টায় দুদফা হামলা ভাংচুর ও লুটের ঘটনা ঘটে।  এনিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। 
 স্হানীয়সুত্রে জানাযায়,মিঝি বাড়ির ২০৯৭ দাগে মিঝি বাড়ি পাঞ্জেগানা মসজিদের পাশে তিন শতাংশ  ভূমির উপর দীর্ঘ বহু বছর যাবৎ ছিদ্দিক মিয়া  তার পরিবারের লোকজন নিয়ে বসবাস করে আসছে। 
সম্প্রতি একই বাড়ির  মিজান মিয়া ওই সম্পত্তি তার বলে দাবি করে  একাধিকবার ঐ সম্পত্তি থেকে ছিদ্দিক মিয়াকে  উচ্ছেদের প্রচেষ্টা চালায় । 
 এই নিয়ে আদালতে একাধিক মামলা ও চলমান রয়েছে। 
এরই সুত্রধরে মঙ্গলবার রাত ১২ টায় মিজান মিয়ার (৪০) এর নেতৃত্বে   নাছির (৩০)ফারুক( ১৮)রিপন(২০)ফারুল বেগম(৩৫) নাছিমা (২৫) সহ ১০/১২ জনের একটি  দল ছিদ্দিক মিয়ার  বসতঘর, পাকঘর, টয়লেট ও গোয়ালঘর ভাংচুর করে টিন, বাঁশ ও কাঠ লুট  নিয়ে যায়।  ছিদ্দিক মিয়া বাধা দিতে এলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে  তার আত্মচিৎকার শুনে  তার  স্ত্রী ফাতেমা বেগম ও মেয়ে  মোবাশ্বেরা বেগম ছুটে এলে তাদেরকে ও পিটিয়ে আহত করা হয়। 

 বৃদ্ধ নাসির মিয়া ও তার স্ত্রী ফাতেমা বেগম জানায়,এই সম্পত্তিতে আমরা বহু বছর ধরে বসবাস করছি অনেকবারই চেয়ারম্যান অফিসে সালিশী বৈঠক বসে  তারা বৈঠকে ধরা না দিয়ে আমাদের উপর  হামলা চালিয়ে উচ্ছেদ করতে চায় । 
অভিযুক্ত মিজানকে খুঁজে পাওয়া না গেলেও তার বোন নাসিমা বেগম জানায় ওই সম্পত্তি আমাদের রাতে  তারা ঘরের কাজ করতেছে জানতে পেরে   আমরা ভাংচুর করি।
ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন থানায়  এখনো মামলা হয়নি মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নেব । 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages