মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই | আনোয়ার হোসেন খান এমপি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 7 March 2021

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই | আনোয়ার হোসেন খান এমপি


নিজস্ব প্রতিবেদক :
খেলাধুলার প্রতি নতুন প্রজন্মকে আগ্রহী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানান উদ্যোগ গ্রহন করেছেন এবং তা বাস্তবায়ন করছেন। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। যা গড়ার লক্ষ্যে তরুণদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।
বর্তমান সময়ে দেখা যাচ্ছে তরুণ সমাজের অনেকাংশ মাদকাসক্ত হয়ে পড়ছে। মাদক একটা জাতির জন্য খুবই ক্ষতিকর। তবে যারা আজ খেলাধুলা করছে, তারা কিন্তু এসব থেকে দূরে থাকছে। তাই মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। 
এসয় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষ্যে কাজ করছে। সমৃদ্ধশালী দেশ হতে হলে সুস্থ-সবল ও মেধাবী জাতি দরকার। আর সুস্থ-সবল ও মেধাবী জাতি গঠনে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই তরুণদের কাছে একটাই আশা, সমৃদ্ধশালী দেশ গঠনের জন্য তোমাদের ভূমিকা রাখতে হবে। ’
৬ মার্চ শনিবার বিকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ 
উপজেলার লামচর ইউনিয়নের মজুপুর তরুন সংঘ কর্তৃক আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান এমপি এসব কথা বলেন। 
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিন,ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন,   মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, পৌর আ" লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ আলম,
উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুঁইয়া সুমন, ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুঁইয়া, মজিবুল হক মজিব, মাহেনারা পারভীন পান্না সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages