রামগঞ্জে ডুমুরিয়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন ইমামা হোসেন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 6 March 2021

রামগঞ্জে ডুমুরিয়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন ইমামা হোসেন



মোঃ রাজু হোসেন, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি::
রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ডুমুরিয়া গ্রামে মসজিদ বাড়িতে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ১২ টি পরিবারের মাঝে আর্থিক সহয়তা দিলেন কেন্দ্রীয়  দলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইমাম হোসেন।

শনিবার (৬ মার্চ) সকাল বেলা কেন্দ্রীয়  যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইমাম হোসেন তার নিজ বাসস্থান থেকে রামগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সকল সংগঠনের নেতাকর্মীদের নিয়ে অগ্নিকান্ডের স্থানে গিয়ে অগ্নিকান্ডের স্থান পরিদর্শন করেন এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ ৫০০০ ( পাঁচ হাজার)  টাকা করে প্রতিটি পরিবারের মাঝে আর্থিক সহয়তা দান করেন। 
কবির হোসেন কাননের সঞ্চালনায়
এই সময়ে বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লক্ষীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিঠন, সাধারন সম্পাদক রাসেদুল হাসান লিংকন, ভিপি বাহার, হানিফ পাটওয়ারী

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখলেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক  ইমামা হোসেন। তিনি বলেন, মানুষের চুরি হলে কিছু অর্থ হারায়, দুঘর্টনা হলে সামন্য কিছু হারায়, কিন্তু আগুনে পুড়ে গেলে মানুষের সবকিছুই শেষ হয়ে যায়। তাই আমি আমার সাধ্যমতে সহযোগিতা আগে ও করেছি এখনো করতেছি। আমি চাই রামগঞ্জ উপজেলার সকল ধনাট্য ব্যাক্তিবর্গ যেন নিজের সাধ্যমতে এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করে।

এসময়ে উপস্থিত ছিলেন, লক্ষীপুর জেলা যুব দলের সভাপতি রেজাউল করিম লিটন, লক্ষীপুর জেলা যুবদলের সাধারন সম্পাদক রাসেদুল হাসান লিংকন, রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ভিপি বাহার, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন, রামগঞ্জ  উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক কবির হোসেন কানন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ রাব্বানী, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক এমরান হোসেন, যুগ্ন আহবায়ক দুলাল হোসেন, রামগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক আবদুল ছাত্তার মজুমদার, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান, রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আতিকুর রহমান রিপন, সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি শেখ ফারুক, সাবেক সাধারন সম্পাদক এমরান হোসেন রাছেল, রামগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, সদ্য বিলুপ্ত কমিটির সাবেক আহবায়ক মোঃ তারেক, বর্তমান পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক জিহাদুল ইসলাম সহ প্রমুখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages