নাগরপুরে সালাম শেখ হত্যায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 21 March 2021

নাগরপুরে সালাম শেখ হত্যায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন



মোঃ আব্দুর রাজ্জাক রাজা   নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ 

টাঙ্গাইলের নাগরপুরে আম গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়  সালাম শেখ (৪২) খুনের ঘটনায় ফুসে  উঠেছে এলাকাবাসী। এ হত্যা কান্ডে জরিতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

 রোববার ২১.০৩.২০২১ বেলা সাড়ে ১১টার দিকে নাগরপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।   উপজেলার গয়হাটা ইউনিয়নের রসুলপুর বনগ্রাম দক্ষিনপাড়া এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে। এর আগে রসুলপুর বনগ্রাম দক্ষিনপাড়া এলাকাবাসী গয়হাটা থেকে হত্যা মামলার বিচারের দাবীতে একটি বিক্ষোভ মিছিল নিয়ে নাগরপুর সদরে প্রবেশ করে।  অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, আ.  মান্নান মাষ্টার , মো. ঠান্ডু মিয়া, শাহনাজ বেগম, মো. শামীম মিয়া , শাহ আলম,নিহতর মা ছামিরন বেগম প্রমুখ। এ সময় মানববন্ধনে বক্তরা বলেন , সালাম শেখ হত্যা মামলায় দায়ী ব্যাক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিহত সালাম শেখের আট বছরের শিশু পুত্র মো. শামিম শেখ কান্না জরিত কন্ঠে বলেন আমি আমার বাবার হত্যার বিচার চাই হত্যা কান্ডের জরিতদের ফাসি চাই । এ ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা  করে পিতৃহারা শিশু পুত্র শামিম শেখ।

প্রসঙ্গতঃ আম গাছ কাটাকে কেন্দ্র করে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা রসুলপুর বনগ্রাম দক্ষিপাড়া গ্রামের মৃত মছব আলীর ছেলে সালাম শেখের বিরোধ হয়। গত ১৫ মার্চ রোববার এ নিয়ে স্থানীয় ভাবে মিমাংসার জন্য শালিশে বসে । শালিশে প্রতিপক্ষ মাসুদ  জুয়েল গং শালিশ অমান্য করে সশন্ত্র হামলা করে। হামলায় গুরুতর আহত সালাম শেখকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। পরদিন সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages