জনপ্রতিনিধি হয়ে এলাকাবাসীর সেবা করতে চান রুমা আলম - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 13 February 2021

জনপ্রতিনিধি হয়ে এলাকাবাসীর সেবা করতে চান রুমা আলম



সমাজ উন্নয়নে পুরুষের সাথে সাথে সমানতালে কাজ করছে নারীরাও। সংসার সামলিয়ে ছুটে যাচ্ছেন মানুষের কল্যাণে, খোঁজখবর নিচ্ছেন প্রতিনিয়ত। পারিবারিক, অর্থনৈতিক যেকোনো সমস্যা নিয়ে নিশ্চিন্তে সমাধানের জন্য ছুটে আসেন মানুষ, মানুষের এই সকল সমস্যা সমাধানের জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি, এলাকার পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এমনই এক মহীয়সী নারী রুমা আলম।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়ন এর ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী তিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, নারী নেত্রী রুমা আলম সকাল থেকে রাত পর্যন্ত ছুটে চলেন মানুষের সমস্যা সমাধানে। প্রচন্ড শীতে এলাকা ছিন্নমূল দরিদ্র অসহায় মানুষগুলো যখন কষ্ট পাচ্ছিল ঠিক তখনই শীতবস্ত্র নিয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন তিনি।

জানতে চাইলে রমা আলম বলেন, শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে পিছিয়ে রয়েছে এ অঞ্চলের নারীরা, তাদের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। মানুষের জন্য কাজ করতে আমার ভালো লাগে, তাই গরিব অসহায় মানুষের বিপদে আপদে ছুটে যাই। মানুষের কথায় আগামী নির্বাচনে আমি  ৪,৫,৬ নং ওয়ার্ডের (২নং সংরক্ষিত ওয়ার্ড জগতপুর,আইয়েনগর ও মাঝিরগাঁও)থেকে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করি। আমি নির্বাচিত হলে দায়িত্বশীলতার সহিত মানুষের সেবা করে যাবো ইনশাল্লাহ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages