রামগঞ্জে কেন্দ্রীয় এল ডি পির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে বি এন পির মিলন মেলা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 13 February 2021

রামগঞ্জে কেন্দ্রীয় এল ডি পির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে বি এন পির মিলন মেলা

 
মোঃ রাজু হোসেন রামগঞ্জ প্রতিনিধি ঃ
লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ২০ দলীয় জোট এল ডি পির মহাসচিব সাহাদাত হোসেন সেলিমের নিজ বাড়ি করপাড়া ইউনিয়নে বল্লার বাড়িতে বি এন পির ব্যতিক্রমধর্মী মিলন মেলা।

এল ডি পির মহাসচিব সাহাদাত হোসেন সেলিমের নের্তৃত্বে শুক্রবার সন্ধ্যা  তার নিজ বাসভবনে  সন্ধ্যাকালীন খাবারের আয়োজন  করা হয়েছে। 

আয়োজনটি ছিল পরিপূর্ন উৎসবমুখর। 
এই আয়োজনে ছিল শীতকালীন ভাপা পিঠা, চিতল পিঠা, জালমুড়ি, চটপটি, পরোটা, গরম জিলাপি, পিস ফ্রাই, চিকেন ফ্রাই, চিকেন কাবাব, চিকেন টিক্কা, লাল চা, পানসহ আরো অনেককিছু।
অনুষ্ঠানে আগত সকল ব্যক্তিই তাদের নিজ নিজ ইচ্ছায় তাদের পছন্দের খাবার খেয়েছিলেন।

ব্যতিক্রমধর্মী এই আয়োজনে সাহাদাত হেসেন সেলিম বলেন, আমি খাবার ভোজন সম্পূর্ন লোক।
আমি ভালো খাবার খেতে পছন্দ করি, তাই আমার দলের নেতাকর্মীদেরও ভালো খাবার খাওয়াতে চাই। আমার ইচ্ছা আমিসহ আমার দলের সকল নেতাকর্মী ভালো খাবার খাব, ভালো থাকব, সুস্থ্য স্ববাভাবিক জীবন যাপন করব,  তাই আমি ব্যতিক্রম এই আয়োজন করেছি। আমার এই আয়োজনে প্রায় ৫ থেকে ৬ শত লোকের উপস্থিতি ছিল। এতো লোকের উপস্থিতিতে আমি সত্যি আনন্দিত।

এই সন্ধ্যাকালীন খাবার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম ভিপি বাহার ,  সাবেক মেয়র প্রার্থী রামগঞ্জ পৌরসভার হাজী মোঃ রোমান পাটওয়ারী,জিএস আবুল কাশেম, জেলা সেচ্ছাসেবীদলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল হোসেন,
 সাবেক সাধারন সম্পাদক রামগঞ্জ উপজেলা যুবদল মোঃ কবির হোসেন কানন, রামগঞ্জ উপজেলা যুবদলের নেতা মোঃ খোরশেদ রাব্বানী,
আবদুর রহমান, মিজান ভূইয়া, আমিন হোসেন নিল, স্বপন চৌকিয়া এ ছাড়াও রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা অসংখ্য  নেতাকর্মী।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages