নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী নজরুল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 20 February 2021

নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী নজরুল



মোঃ আব্দুর রাজ্জাক রাজা   নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ৮নং দপ্তিয়র ইউনিয়নের মো. নজরুল ইসলাম প্রামানিক। 
আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকার হাল ধরতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট ও দোয়া প্রত্যাশা করে যাচ্ছেন। শনিবার দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন ও সমর্থক প্রত্যাশী নজরুল ইসলাম দপ্তিয়র ইউনিয়নের প্রায় কয়েক হাজার ভোটার ও সমর্থক নিয়ে বিশাল নির্বাচনী মিছিল বের করেন। মিছিলটি ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড প্রদক্ষিণ শেষে দপ্তিয়র নজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে এক সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়। 

এ সময় নাগরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম প্রামানিক বলেন, আমি অনুরোধ করবো বিগত নির্বাচনের মত এবারও যেন দলীয় প্রার্থী নির্বাচনে কোন ভুল সিদ্ধান্ত নেয়া না হয়। দল যদি আমাকে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দেয় তাহলে আমি অবশ্যই দলকে দপ্তিয়র ইউনিয়নটি উপহার দিতে পারবো। তবে দল যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কোন যোগ্য প্রার্থীকে নৌকা প্রতিক দেয় সে ক্ষেত্রে আমি নৌকার হয়ে কাজ করবো। তিনি আরো বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে তরান্বিত করতে মাঠ পর্যায়ে কাজ করে যাবো।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages