লক্ষ্মীপু‌রে ১০ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানি পিতা গ্রেপ্তার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 21 February 2021

লক্ষ্মীপু‌রে ১০ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানি পিতা গ্রেপ্তার



নিউজ ডেস্ক ঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে নিজ শিশুকন্যাকে যৌন হয়রানির অভিযোগে পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইউনিয়নে হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত পিতা মো. হোসেন (৩০) ওই গ্রামের মৃত সফি উল্যার ছেলে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ভুক্তভোগী শিশুটির মা রিনা (২৮) বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে সূ‌ত্রে জানা যায়, নিজের ১০ বছরের শিশুকন্যাকে মাসের পর মাস যৌন হয়রানি করে আসছিল পিতা মো. হোসেন। আমার স্বামীর নোয়াখালীতে ভাঙ্গারী ব্যবসা থাকার কারণে আমরা সবাই পরিবার নিয়ে অনন্তপুর টিভি সেন্টার সংলগ্ন স্থানে ভাড়া থাকি।

গত কয়েকমাস যাবত নিজের মেয়েকে বিভিন্নভাবে শারীরিক যৌন হয়রানি করে আসছিল পিতা মো. হোসেন। এরপর তার হাত থেকে বাঁচার জন্য মেয়েকে আমার বাবার বাড়ি পাঠিয়ে দিই ৪ মাস আগে।

গত ১৭ ফেব্রুয়ারী বিকেলে আমরা ওই বাড়িতে বেড়াতে গেলে সেখানে আবারও মেয়ের শরীরে হাত দেয় ওর বাবা। এসময় তার মেয়ের চিৎকারে পাশের ঘর থেকে ছুটে আসেন  মা রুনা। মেয়েকে নিজ হেফাজতে নিতে চাইলে পিতা মো. হোসেন মেয়েকে জোর করে নোয়াখালীর ভাড়া বাসায় নিয়ে যেতে চায় । তখন সবার পরামর্শে মেয়ের জীবন রক্ষার্থে থানায় অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক জানান, নিজের মেয়েকে বিভিন্ন সময় যৌন হয়রানি করে আসছিল অভিযুক্ত পিতা। ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার পরই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। রোববার দুপুরে অভিযুক্ত ওই ব্যক্তিকে আদালতে পাঠানো হয় ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages