রামগঞ্জে বখাটের হাতধরে পালিয়েছে গৃহবধু, ১৪ মাসের শিশু সন্তান নিয়ে বিপাকে প্রবাসীর পরিবার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 4 February 2021

রামগঞ্জে বখাটের হাতধরে পালিয়েছে গৃহবধু, ১৪ মাসের শিশু সন্তান নিয়ে বিপাকে প্রবাসীর পরিবার



রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ১৪মাশের শিশু সন্তানকে রেখে আয়েশা আক্তার প্রিয়া নামের এক গৃহবধু মারুফ হোসেন নামের এক পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে। ২৮জানুয়ারী সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে ৭ভরি স্বর্নালংকার ও নগদ তিন লাখ টাকা নিয়ে বখাটে মারুফের সাথে পালিয়ে যায়। প্রিয়া রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়ননের ব্রক্ষ্মপাড়া বেপারী বাড়ির মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে ও বখাটে মারুফ একই গ্রামের সাইন্নার বাড়ির দুলাল হোসেনের ছেলে। অন্যদিকে গৃহবধু প্রিয়া তার ১৪মাসের শিশু পুত্রসন্তান আমির হামজাকে বাড়িতে রেখে যাওয়ায় তার লালন পালন নিয়ে প্রবাসীর পরিবারের লোকজন বিপাকে পড়েছেন। সৃষ্ট ঘটনার প্রবাসীর ভাই থানায় জিডি করার ৬দিন অতিবাহিত হলেও পুলিশ অদ্যবধি পর্যন্ত ওই গৃহবধুকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর গ্রামের বেপারী বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে আয়েশা আক্তার প্রিয়ার সাথে ২০১৭ইং সনে চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের আঃ হাই ডাক্তার বাড়ির মৃত শহীদ উল্যার ছেলে সৈয়দ আহম্মদের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। এর পর থেকে সুখে শান্তিতেই চলে পারিবারিক জীবন। এরই মধ্যে ২৮ জানুয়ারী আয়েশা আক্তার প্রিয়া ব্যাংক থেকে টাকা উত্তোলন করে স্বর্নালংকার নিয়ে বখাটের হাত ধরে পালিয়ে যায়। বখাটে মারুফের বাড়ির লোকজন জানান, বিয়ের আগ থেকেই মারুফের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। আর সেই সম্পর্কের জের ধরে তারা দুজন পালিয়েছে।

এব্যাপারে প্রবাসীর ভাই ফয়েজ আহম্মেদ জানান, প্রিয়া পালিয়ে যাওয়ার পর থেকে শিশুপুত্র আমির হামজার কান্না কোন অবস্থাতেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছেনা।

প্রিয়ার বাবা দেলোয়ার হোসেন জানান, বখাটে মারুফের সাথে আমার যোগাযোগের বিষয়টি সঠিক নয়। ঘটনার পর থেকে মেয়েকে খুজতে খুজতে আমি অসুস্থ হয়ে গিয়েছি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages