ছাগল চুরি করতে গিয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আটক - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 4 February 2021

ছাগল চুরি করতে গিয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আটক


 

নিউজ ডেস্কঃ

মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জিসহ পাঁচজনকে ছাগল চুরির অপরাধে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকার মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কের ওপর থেকে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়।

আটককৃতারা হলেন- তুহিন দর্জি (৩০), কুডি মাহাবুব (২২), রবিউল ইসলাম (১৯), জোবায়ের (১৮) এবং রানা বেপারী (২০)।

তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জি সোমবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকার রাস্তার পাশ থেকে লোকমান মালত নামের এক ব্যক্তির একটি ছাগল চুরি করে প্রাইভেটকারে করে নিয়ে যাচ্ছিল। এ সময় স্থানীয় লোকজন চোর চোর বলে চিৎকার করে। পথিমধ্যে শিবচর থেকে একটি পুলিশের গাড়ি রাস্তা দিয়ে মাদারীপুরে আসছিল। এ সময় পুলিশের গাড়িটি প্রাইভেটকারটিকে সামনে থেকে আটকে ফেলে গাড়ির মধ্য থেকে ছাগলসহ তুহিন দর্জি ও তার সঙ্গে থাকা বাকি চারজনকে আটক করে। পরে পুলিশ ছাগল ও প্রাইভেটকারসহ তাদের সদর থানায় নিয়ে আসে।

ছাগলের মালিক লোকমান মালত বলেন, ঘাস খাওয়ার জন্য বাড়ির সাথে রাস্তার পাশে আমি ছাগলটিকে বেঁধে রাখি। হঠাৎ করে একটি সাদা প্রাইভেটকার থেকে এক লোক নেমে আমার ছাগলটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় আমরা ধাওয়া করি এবং পথিমধ্যে পুলিশ এসে প্রাইভেটকারসহ তুহিনকে ধরে ফেলে। এর আগেও তুহিন আমাদের এলাকা থেকে ৫ টা ছাগল চুরি করেছে। আমি এর বিচার চাই।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক বলেন, আমি ছাগল চুরির ঘটনা শুনেছি। যদি এ ঘটনা সত্য হয় তাহলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ছাগলসহ আটকের ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages