সাংবাদিক বোরহানের সুচিকিৎসা ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবীতে রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদসভা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 20 February 2021

সাংবাদিক বোরহানের সুচিকিৎসা ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবীতে রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদসভা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে বার্তাবাজার অনলাইন পোর্টালের প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির নামে এক সাংবাদিক গতকাল  ১৯ ফেব্রুয়ারী  গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থার অবনতি হলে রাত আটটার দিকে ঢাকায় নেওয়া হয়েছে। 
এ ঘটনায় তার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি করেছে রামগঞ্জ প্রেসক্লাব। 
এনিয়ে আজ শনিবার সকাল ১০ টায় সাংবাদিক 
বোরহান উদ্দিন মুজাক্কিরের সুচিকিৎসা এবং গুলিবিদ্ধ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে বিচার করারও দাবি জানিয়ে রামগঞ্জ প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 
সভায় রামগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি জকির হোসেন মাস্তানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কাউছার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু, অর্থ সম্পাদক আবু তাহের,প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, ক্রিয়া ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমএ হালিম খাঁন লিটন,নির্বাহী সদস্য রহমত উল্যা,জাকির হোসেন সুমন,ইকবাল হোসেন সান্ত,সদস্য ওমর ফারুক, আবদুর রহমান ও পারভেজ হোসাইন। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages