জামালপুরে ভাস্কর্যের ব্যাপারে সমাধান এক সপ্তাহের মধ‍্যে হবে জানালেন, ধর্মপ্রতিমন্ত্রী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday, 5 December 2020

জামালপুরে ভাস্কর্যের ব্যাপারে সমাধান এক সপ্তাহের মধ‍্যে হবে জানালেন, ধর্মপ্রতিমন্ত্রী



ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ বিভাগের জামাপুরে আজ স্থানীয় প্রশাসনের সঙ্গে ধর্মপ্রতিমন্ত্রীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে
স্থানীয় প্রশাসনের সঙ্গে ধর্মপ্রতিমন্ত্রীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ভাস্কর্যের ব্যাপারে আলোচনা চলছে, সমাধান এক সপ্তাহের মধ্যে হবে। আজ শনিবার দুপুরে জামালপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন, ভাস্কর্যের ব্যাপারে আলোচনা চলছে, এক সপ্তাহের মধ্যে এ বিষয়ে সমাধান হবে। সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। অসাম্প্রদায়িকতার বাংলাদেশের জন্য যা করা দরকার, সে বিষয়ে ধর্ম মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এক সপ্তাহের মধ্যে ভাস্কর্য নিয়ে সমস্যার পুরোপুরি সমাধান হবে বলে বিশ্বাস করে ধর্ম মন্ত্রণালয়।
পরে প্রতিমন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক মতবিনিময় সভায় অংশ নেন। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, জামালপুর-৩ আসনের সাংসদ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জামালপুর-৫ (সদর) আসনের সাংসদ মোজাফফর হোসেন, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ।
মতবিনিময় অনুষ্ঠান শেষে নিজ এলাকা ইসলামপুরে এক গণসংবর্ধনায় অংশ নেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক। ব‍্যাপক জনসমাগমে ধর্মপ্রতিমন্ত্রীর গনসংদর্ধনা দেওেয়া হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages